1. admin@gonopotrika.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ কলকাতার পৃথিবীর বৃহত্তম যৌনপল্লী সোনাগাজীতে পালিত হল ২৯ তম জন্মবার্ষিকী উৎসব। কোটচাঁদপুরে বলুহর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম এর কাজই হামলা মামলা করা। হরিপুরে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-১ ভোলায় মায়ের সাথে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন প্রতি বছর ১ হাজার তরুন-তরুণি প্রশিক্ষণ নিয়ে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারবে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বিআরইউ’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যুতে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল! ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪ লালমনিরহাটে ইন্স্যুরেন্সের আড়ালে অসামাজিক কার্যকলাপ-আটক ৪

নওগাঁয় বিএনপি- জামায়াতের ১১৪ জন নেতা- কর্মী আটক!

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ২২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি-জামায়াতের ডাকা আজ রোববার সকাল-সন্ধ্যার হরতাল এবং গতকাল শনিবার ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে সহিংসতা, ভাঙচুর ও নাশকতার অভিযোগে নওগাঁর বিভিন্ন এলাকা থেকে ১১৪ নেতা-কর্মীকে আটক করা হয়েছে।

বিএনপি ও এর সহযোগী সংগঠনের ১১৪ নেতা-কর্মীকে আটকের দাবি করেছে দলটি। তাঁদের মধ্যে নওগাঁ সদরে ১১, নিয়ামতপুরে ১৩, মান্দায় ৯, মহাদেবপুরে ৮, বদলগাছি ১১, সাপাহারে ১৭, পোরশায় ১০, ধামইরহাটে ৮, পত্নীতলায় ৮, আত্রাইয়ে ১১ ও রানীনগর উপজেলায় ৮ জন আছেন।

নওগাঁ জেলা বিএনপির সদস্যসচিব বায়েজিদ হোসেন বলেন, হরতাল বানচাল করতে এবং বিএনপির কর্মীদের মধ্যে ভীতি সৃষ্টি করার জন্য পুলিশ ধরপাকড় শুরু করেছে। ১১৪ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আটকের পর পুরোনো গায়েবি মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার বেশ কয়েক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর আসামিদের আদালতে নেওয়া হয় এবং পরে আদালতের নির্দেশে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park