1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে ২২ জুয়ারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ধামইরহাটে ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এক পরিবার পুকুরে সাতার কেটে বের হন বাড়ী থেকে মুসলিম মহিলাদের খোরপোশ ন্যায় অধিকার, খয়রাতি নয়, সাফ জানিয়ে দিল ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট

বদলগাছীতে গোবরচাপা হতে মিঠাপুর গামী রাস্তা মেরামতের একমাসের মাথায় ফাটল অতঃপর জোড়া-তালি।

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১১০ বার পঠিত

 

মোঃ সারোয়ার হোসেন অপু, বিশেষ প্রতিনিধি:

নওগাঁর বদলগাছী উপজেলার গোবর চাপা হতে মিঠাপুর গামী রাস্তা মেরামতের একমাস অতিবাহিত হতেই ফাটল দিলেন তালি এলাকায় তোলপাড়।

জানা গেছে উপজেলার গোবর চাপা হতে মিঠাপুর গামী ১৭৬০ মিটার রাস্তা মেরামতের জন্য বদলগাছী উপজেলা প্রকৌশলী অধিদপ্তর ৬৬ লাখ টাকা বরাদ্দ দেন। গত ৫/৯/২৩ ইং তারিখহতে ১৮/৯/২৩ তারিখ কার্পেটিং কাজ শেষ করা হয়। কিন্তু একমাসের মাথায় উক্ত ১৭৬০ মিটার, ৬৬ লাখ টাকার রাস্তা সংস্কারের কাজ হওয়ার একমাসের মাথায় ফাটল ধরে কার্পেটিং উঠে যায়, বিষয় টি স্থানীয় এলাকাবাসী ভিডিও করে সোশাল মিডিয়ায় দিলে আলোচনার ঝর উঠে।

সেই সুত্রমতে সরেজমিনে প্রত্যক্ষ ও পরক্ষভাবে দেখা যায় রাস্তাটির উত্তর সাইট গোবর চাপা হাটের পূর্বে আঁখ সেন্টর এলাকায় রাস্তাটি ফেটে ফেটে গেছে এবং কার্পেটিং উঠে যাচ্ছে বিষয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান সামিহা এন্টারপ্রাইজ সাইদুজ্জামান সিফাতের কাছে জানতে চাইলে তিনি বলেন, ভাই কিছু কিছু ত্রুটি হয়েছে তাহা সমাধান করে দিচ্ছি।

এবিষয়ে বদলগাছী উপজেলা প্রকৌশলী মোকলেছুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন ভিন্ন কথা। তিনি বলেন কাজ টি চলাকালে বিএনপির কিছু ব্যাক্তি কাজে বাঁধা প্রদান করেছিল এবং সেখানে আমার অফিসের উপসহকারী প্রকৌশলী সেকেন্দার আলী ও ওয়ার্কার এ্যাসিস্ট্যান্ট নজরুল ইসলাম কে লাঠি দিয়ে মারপিট করেন। কেন আইনগত ব্যবস্থা নিলেননা জানতে চাইলে তিনি বলেন, আমার পদক্ষেপ ছিল কিন্তু তাদের ছিলনা। উক্ত বিষয়ে উপসহকারী প্রকৌশলী ও ওয়ার্কার এ্যাসিস্ট্যান্টের কাছে জানতে চাইলে তিনারা বলেন আমাদেরকে কোন মারপিট করে নাই, তবে উভয় পক্ষকে নিষেধ করতে গিয়েছি। এলাকাবাসী সুত্রে জানা গেছে বিএনপির লং মার্চ থেকে ফিরতি পথে উক্ত রাস্তার কার্পেটিং কাজের দিন নতুন কার্পেটিং এ গাড়ির চাকা উঠাকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়েছিল। উক্ত ঘটনা বিষয়ে বদলগাছী থানায় গত ১৯/৯/ ২৩ ইংরেজি তারিখ উপজেলা যুবদল নেতা আঃ রাজ্জাককে ১ নং আসামি করে ৫ লাখ টাকার চাঁদা বাজী মামলা করেন রাস্তাটির ঠিকাদারি প্রতিষ্ঠান সামিহা এন্টারপ্রাইজের দেখভাল দায়িত্বরত শাকিল হোসেন (সুমন) যাহার মামলা নং ২২। এব্যাপারে বাদী সুমনের ০১৭১৪ ৫০৩৮৭৬ মোবাইল ফোনে জানতে চাইলে তিনি মোবাইল কেটেদেন এবং বারংবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নাই।

এব্যাপারে এক নম্বর আসামি আব্দুর রাজ্জাকের কাছে জানতে চাইলে তিনি বলেন ঘটনার দিন ও সময়ে আমি ছিলাম না, জরুরি কাজে জয়পুরহাটে ছিলাম। কেন আসামি হলেন জানতে চাইলে তিনি বলেন, সরকার দলীয় নেতার প্রতিদন্দী হিসাবে আমি মিঠাপুর ইউনিয়ন চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রতিশোধ হিসাবে এক নম্বর আসামি করা হয়। উক্ত রাস্তার কাজ বিষয়ে গোবর চাপা ডিগ্রি কলেজের প্রভাষক দিবু জানান বেপক নিম্ন মানের কাজ করেছেন। কতিপয় দোকানদার জানান মাটি পরিস্কার না করে বিটুমিন দিয়ে কার্পেটিং।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park