1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

আমেরিকান তরুণী প্রেমের টানে উড়ে এসে বিয়ে করলেন ঈশ্বরদীর যুবককে

  • প্রকাশের সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

 

মোঃ জাহাঙ্গীর আলম, পাবনা ঈশ্বরদী উপজেলা প্রতিনিধিঃ

প্রেম নিয়ে ইতিহাসে অনেক গল্পই স্থান দখল করেছে। সেই গল্পকেই সমৃদ্ধ করতেই এবার সুদুর আমেরিকা ছেড়ে বাংলাদেশে উড়ে এসেছেন এক তরুণী। পাবনার ঈশ্বরদীর যুবক রিজুকে বিয়েও করেছেন আমেরিকান তরুণী হারলি এবেগেল আইরিন ডেভিডসন (২০)। ডেভিডসন আমেরিকার কেন্টাকি প্রদেশের জর্জটাউন শহরের বাসিন্দা ডেভিডসন গত ২১ অক্টোবর বাংলাদেশের ঈশ্বরদী উপজেলার আসাদুজ্জামান রিজুর (২৭) সঙ্গে ঘর বেঁধেছেন। নবদম্পতিকে একনজর দেখতে উৎসুক জনতার ঢল নেমেছে রিজুর বাড়িতে ।

আসাদুজ্জামান রিজু ঈশ্বরদী পৌরসভার পিয়ারাখালী এলাকার আব্দুল লতিফের ছেলে। রিজু ঈশ্বরদী বাজারের ন্যাশনাল কম্পিউটারে সফটওয়্যার অ্যান্ড হার্ডওয়্যারের কাজ করেন। পারিবারিক সূত্রে জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে বছর খানেক আগে পরিচয় হয় এই দম্পত্তির। পরিচয় থেকে বন্ধুত্ব এবং তা রূপ নেয় প্রেমে। প্রেমকে বিয়েতে পরিনতি দিতেই আমেরিকা থেকে বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেন ডেভিডসন। সেই সিদ্ধান্ত মতে গত শনিবার (২১ অক্টোবর) রাতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ডেভিডসন। বাংলাদেশে পৌঁছানোর পরদিন রোববার (২২ অক্টোবর) সকালে  পরিবারের অনুমোতিতে ঢাকার একটি কাজী অফিসে বিয়ে করেন তারা। মুসলমান রিজুকে জীবন সঙ্গী করতে আগেই খ্রীষ্টধর্ম ত্যাগ করা ডেভিডসন দম্পতির বিয়ে ইসলাম ধর্মের রীতি মেনেই সম্পন্ন হয়। বিয়ের পর বিকেলে ঈশ্বরদীর বাড়িতে যান।

আসাদুজ্জামান রিজু বলেন, গত বছরের মাঝামাঝি সময়ে ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্ত মতে আমেরিকা থেকে বাংলাদেশে আসেন ডেভিডসন।

হারলি এবেগেল আইরিন ডেভিডসন তেমন বাংলা না জানলেও ভাঙা ভাঙা বাংলায় বলেন, আমি এখানে এসে ভালো আছি, আমার ভালো লাগছে। রিজুর বাবা আব্দুল লতিফ বলেন, আমার ছেলের পছন্দ তাই আমরা পারিবারিকভাবে এ বিয়ে মেনে নিয়েছি। ইসলাম ধর্মের নিয়মানুসারে ঢাকার একটি কাজী অফিসের মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসহাক আলী মালিথা বলেন, মানুষের মুখে শোনা যাচ্ছে আমেরিকা থেকে একটি মেয়ে প্রেমের টানে ঈশ্বরদীতে এসে বিয়ে করছেন। আমিও বিষয়টি খোঁজখবর নিয়েছি। তারা বেশ ভালো আছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park