1. admin@gonopotrika.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ কলকাতার পৃথিবীর বৃহত্তম যৌনপল্লী সোনাগাজীতে পালিত হল ২৯ তম জন্মবার্ষিকী উৎসব। কোটচাঁদপুরে বলুহর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম এর কাজই হামলা মামলা করা। হরিপুরে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-১ ভোলায় মায়ের সাথে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন প্রতি বছর ১ হাজার তরুন-তরুণি প্রশিক্ষণ নিয়ে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারবে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বিআরইউ’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যুতে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল! ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪ লালমনিরহাটে ইন্স্যুরেন্সের আড়ালে অসামাজিক কার্যকলাপ-আটক ৪

তাহিরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন, এমপি জাহাঙ্গীর কবির নানক।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৪৪ বার পঠিত

 

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুরে মঙ্গলবার (২৫ শে) জুন দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আওয়ামীলীগের আয়োজনে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন কার্যক্রম উদ্বোধন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সম্মানিত সদস্য আজিজুস সমাদ ডন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রণজিৎ সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন,ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামিম আহমেদ বিলকিস,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন,আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, একলাছুর রহমান তারা, দপ্তর সম্পাদক নরেন্দ্র নারায়ণ বৈশাখ প্রমুখ।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য সব কিছু করা হবে। ঢেউটিন ও নগদ টাকা দেয়া হবে। এ নিয়ে টেনশনের কিছু নেই। সরকার নদী খনন করে বন্যার প্রকোপ কমানো উদ্যোগ গ্রহণ করেছে। হাওড়ের উত্তাল ঢেউ থেকে মানুষের বসতবাড়ি রক্ষায় প্রোটেকশন ওয়াল করে দেবে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সুনামগঞ্জের বানভাসিদের নিয়ে কথা হয়েছে; তিনি বলেছেন, বন্যার ক্ষতিগ্রস্তরা সহায়তা পাবেন, কেউ বাদ পড়বেন না।আপনাদের প্রত্যাশীত হাওর পাড়ের গ্রাম প্রতিরক্ষা দেয়াল করার জন্য আপনাদের সংসদ সদস্যকে নিয়ে দ্রুত সময়ে করার চেষ্টা করবো। হাওর এলাকার অবকাঠামো উন্নয়নে কাজ করার জন্য আওয়ামীলীগের সরকার প্রধান কাজ করে যাচ্ছেন,বন্যা সহ সকল দুর্যোগে আওয়ামীলীগ মানুষের পাশে থাকে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park