1. admin@gonopotrika.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ কলকাতার পৃথিবীর বৃহত্তম যৌনপল্লী সোনাগাজীতে পালিত হল ২৯ তম জন্মবার্ষিকী উৎসব। কোটচাঁদপুরে বলুহর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম এর কাজই হামলা মামলা করা। হরিপুরে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-১ ভোলায় মায়ের সাথে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন প্রতি বছর ১ হাজার তরুন-তরুণি প্রশিক্ষণ নিয়ে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারবে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বিআরইউ’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যুতে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল! ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪ লালমনিরহাটে ইন্স্যুরেন্সের আড়ালে অসামাজিক কার্যকলাপ-আটক ৪

বেতাগীতে জমি নিয়ে বিরোধের জেরে বসতবাড়ীতে হামলা-ভাংচুর, আহত-৩

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ১৪ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক:

বেতাগী উপজেলার দেশান্তরকাঠী গ্রামে জমাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতবাড়িতে হামলা-ভাঙচুর চালিয়ে ৩ জনকে গুরুতর জখম ও ৪ লক্ষাধিক টাকার মালামাল লুটপট করা হয়েছে।

সোমবার (২৪ জুন) বেলা ১ টার দিকে বেতাগী উপজেলার দেশান্তরকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন নূর মোহাম্মাদ খন্দকার (৬০), তার স্ত্রী শহরবানু (৫৫) ও কণ্যা ঝুমুর আক্তার (২৪)।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই নূর মোহাম্মদের খন্দকারের সাথে তার ভাই খলিল খন্দকার ও তার বোনেরা পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমি বন্টন নিয়ে ঝগড়াঝাটি করে আসছিল। সেই সূত্রের জের ধরে সোমবার বেলা ১টার দিকে খলিল খন্দকার ও তার ভাগ্নে সুমন শিকদার, মাইনুল সিকদার, ভাইপো মনির খন্দকার, সাহিদা বেগম, আমেনা বেগম ও কলি বেগমসহ প্রায় ১০-১২ জন লাঠিসোটা ও দা-ছেনা নিয়ে নূর মোহাম্মদ খন্দকারের বসতবাড়িতে প্রবেশ করে হামলা ও ভাংচুর চালায়। তারা গৃহকর্তাসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর আহত করে। হামলাকারীর এ সময় বসতবাড়িতে রক্ষিত নগর দেড় লক্ষ টাকা ও দুই লক্ষ টাকা মূল্যের একটি গাভি গরু নিয়ে যায়।

আহত নূর মোহাম্মাদ খন্দকারের কন্যা শিরিন আক্তার সাংবাদিকদের নিকট অভিযোগ করেন, হামলার সময় তিনি বাড়িতে ছিলেন না। তবে হামলাকারীরা তার বাবা-মা ও ছোট বোনকে মারধর করে গুরুতর আহত করেছে। এমনকি তাদের ব্যবহৃত ৫-৬ টি মোবাইল ফোন ভেঙ্গে ফেলে। ইতিপূর্বে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। থানা পুলিশের যোগসাজশে হামলাকারীর এ ঘটনা ঘটিয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

বেতাগী থানা অফিসার ইনচার্জ জানান, তিনি হামলার বিষয় কিছুই জানেন না।লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park