1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২৭৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত সংবাদের প্রতিবাদে নওগাঁর বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু প্রতিবাদ জানিয়েছেন।

সোমবার (১০ শে জুন) দুুপুরে উপজেলা ডাকবাংলো হলরুমে আবু খালেদ বুলু বলেন, ‘বিভিন্ন দৈনিকে ও অনলাইন নিউজপোর্টালে” স্বামী দুই স্কুলের সভাপতি,স্ত্রী  স্কুলে না এসেই তোলেন বেতন অভিযোগ শিরোনামে প্রকাশিত খবরগুলো মিথ্যা, ভিত্তিহীন ও রাজনৈতিক ষড়যন্ত্রমূলক। বিরোধীপক্ষ সুনাম ক্ষুন্ন করার চক্রান্তে সাংবাদিকদের মিথ্যা তথ্য সরবরাহ করে আমার ব্যক্তিগত পারিবারিক ও রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছেন। প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে সাংবাদিকদের সঠিক তথ্য এবং বস্তুনিষ্ঠ সাংবাদিকতার অনুরোধ জানান।

তিনি আরো দাবি করে বলেন, আমি সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী ভান্ডারপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এবং ভান্ডারপুর সাবিত্রী বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোটের মাধ্যমে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছি । যতবার সভাপতি হয়েছি সকলের সর্ব সন্মতিক্রমে সভাপতি হয়েছি। আমি আমার দলের প্রভাব খাটিয়ে কখনো সভাপতি হইনি। বিদ্যালয়ের উন্নতির স্বার্থে সবাই আমাকে সভাপতি বানিয়েছে। ভান্ডারপুর দ্বিমুখী  উচ্চ বিদ্যালয়ের আমি দাতা সদস্য। দুই লক্ষ টাকা দান করে ঐ বিদ্যালয়ের সদস্য হয়েছি। তখন থেকেই আমি সেখানকার সভাপতি দায়িত্ব পালন করছি।

আর একটি বিষয় আমার সহধর্মিণী ফাতেমা বেগম কোলা বিজলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। করোনা কালীন সময়ে দির্ঘ দেড় বছর সব স্কুল কলেজ বন্ধ ছিলো। সে সময় থেকে আমার সহধর্মিণী ফাতেমা বেগম অসুস্থ। কিন্তু তারপরও সে স্কুল নিয়মিত করে গেছে। মাঝখানে বেশী অসুস্থ হলে সে মেডিকেল সনদ দাখিল করে কয়েকদিন ছুটিতে ছিলো। তারপর থেকে নিয়মিত স্কুল করে যাচ্ছেন। এবং ঐ তিন বিদ্যালয়ের ফলাফলও উপজেলার মধ্যে অনেক ভালো। সবশেষে যা কিছু হয়েছে আইন মেনেই হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সাকলায়েন সুবেল এবং বদলগাছী বাসষ্টান্ড বণিক সমিতির সাধারণ সম্পাদক সরদার মো জাহিদ।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park