1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

গোদাগাড়ীতে গরুবাহী ভুটভুটি কেড়ে নিল দেড় বছরের শিশুর প্রাণ।

  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩১ বার পঠিত

 

মোঃ রবিউল ইসলাম মিনাল, স্টাফ রিপোর্টার:

রাজশাহীর গোদাগাড়ীতে গরুবাহী ভুটভুটির চাকার নিচে পিষ্ট হয়ে দেড় বছরের এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। শিশুটির নাম মোসা: জোবেদা খাতুন। সে গোদাগাড়ী পৌরসভার কুঠিপাড়া (কদমতলা) এলাকার অসিম এর মেয়ে।

রবিবার (৯ জুন) সকাল ৯ ঘটিকার সময় নিজ বাড়ির সামনে ঘটনাটি ঘটে। শিশুটির বাবার সাথে কথা বলে জানা যায়, সকালে দুই শিশুকে সাথে নিয়ে বাড়ির সামনে রাস্তার ঘুরাফিরা করছিলেন। এসময় আম বিক্রেতা একটি ভ্যানগাড়ী দেখে, দুই শিশুকে রাস্তার ধারে দাঁড় করিয়ে রেখে সেই ভ্যানের কাছে যায়। আম হাতে নিতেই চিৎকার চেচামেচি। পেছন ফিরে দেখতে পাই, তার সেই ছোট্ট শিশু হাটুগেড়ে বসে হা করে বাবাকে ডাকার চেষ্টা করছে। কিন্তু মুখে কোন শব্দ নেই!! ততক্ষনে বুঝতে আর বাঁকী নেই। তার সন্তানের উপর দিয়ে গরুবাহী ভুটভুটি গাড়ীটি চলে গেছে। দৌড়ে এসে সন্তানকে বুকে জড়িয়ে ধরতেই দেখেন সন্তানের নিচের অংশ ভেঙে গেছে। দ্রুত চিকিৎসার উদ্দেশ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে বেলা সাড়ে ১১ টার দিকে চিকিৎসা শুরুর আগে শিশু জোবেদা মারা যায়। শিশুর মৃত্যুর বিষয়ে স্থানীয়দের সাথে বললে তারা বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় একটি শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় ঘাতক ভুটভুটিকে আটকে রাখা হলেও ভুটভুটি চালক পালিয়ে যায়। তবে এই ব্যাপার থানায় কোন মামলা হয়েছে কিনা জানতে চাইলে তারা বলেন, আমাদের জানামতে শিশুটির চাচা বাদী হয়ে মামলা করেছে শুনেছি।

বিষয়টি নিয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, এঘটনায় শিশুটির চাচা নুর আলম বাদী হয়ে সড়ক দুর্ঘটনা ২০১৮ আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। ভুটভুটির মালিককে খোঁজা হচ্ছে। মালিক পেলে জিজ্ঞেসাবাদ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park