1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

নওগাঁয় ভ্যাপসা গরমে অসুস্থ হয়ে চার স্কুল শিক্ষার্থী হাসপাতালে ভর্তি

  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩৯ বার পঠিত

 

অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ের বিয়াম ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজ এর ৪ জন শিক্ষার্থী অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। শিক্ষক ও অভিভাবকরা বলছেন ভ্যাপসা গরমে শিক্ষার্থীরা অসুস্থ্য হয়ে পরলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। রোববার বিকেল পৌনে ৪টার দিকে এঘটনাটি ঘটে।

বিয়াম ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ বুলবুল হোসেন বলেন, স্কুল চলাকালে হঠাৎ করেই ৭ম শ্রেনীতে পড়ুয়া মশফিকা, মাহিলা, রাবেয়া এবং সাদিয়া আক্তার নামে ৪ জন ছাত্রী অসুস্থ্য হয়ে পরে। জানতে পেরে তাৎক্ষণিক ভাবে তাদেরকে আত্রাই উপজেলা হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে। তিনি বলেন, ঐ শিক্ষার্থীরা এর আগে গত বছরও প্রায় ২-৩বার একই ভাবে অসুস্থ্য হয়ে পরেছিলো। ভ্যাপসা গরমে হয়তো অসুস্থ্য হয়ে পরেছে।

শিক্ষার্থী মশফিকার বাবা ওয়াজেদ আলী বলেন, তার মেয়ে অসুস্থ্য হয়ে পরেছে এবং হাসপাতালে ভর্তি করা হয়েছে জানতে পেরে হাসপাতালে এসেছেন তিনি। গরমেই হয়তো মাথা ঘুরে পরে গেছে বলেও জানান তিনি।

আত্রাই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কানিজ মাহমুদা বলেন, অসুস্থ্য হয়ে বিয়াম ল্যাবরেটরি স্কুল এ্যান্ড কলেজের ৪ জন শিক্ষার্থী বিকেল ৪ টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছেন। অতিরিক্ত গরমে পানি শূন্যতা হয়ে এমনটি হতে পারে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park