1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

লাঙ্গলবাধ গড়াই নদীতে ডুবে যুবকের মৃত্যু

  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

মোঃ রাশিদুল ইসলাম, মাগুরা জেলা প্রতিনিধিঃ

মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ গড়াই নদীতে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে ডুবে মোঃ খায়রুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৮ জুন) বিকাল ৩টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। এর আগে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ খেয়াঘাটে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে ২০/২৫ জন লোক নিয়ে গড়াই নদীর নাদুড়িয়া ঘাট থেকে একটি নৌকা ছেড়ে লাঙ্গলবাঁধ খেয়াঘাটের উদ্দেশ্যে রওনা হয়। নদীর মাঝপথে পৌঁছালে ওই যুবক নৌকা থেকে পড়ে যান। তার কোনো সন্ধান না পেয়ে ৯৯৯-এ কল দেয়া হয়। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পৌঁছায়। তবে নদীতে অনেক স্রোত থাকায় তাদের পক্ষে উদ্ধার অভিযান পরিচালনা সমস্যা হলে ডুবুরি দলকে খবর দেন। পরে বিকাল ৩টার দিকে খুলনা থেকে একটি ডুবুরি দল এসে নদী থেকে  যুবকের মরদেহ উদ্ধার করে।

খুলনা ডুবুরি দলের টিম লিডার মো. হারুনর রশীদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ওই যুবকের পকেটে থাকা চিকিৎসকের প্রেসক্রিপশন অনুযায়ী নাম শনাক্ত করা গেছে। তিনি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের কৃপালপুর গ্রামের মোঃ সব্দুল মোল্লার ছেলে।তার পকেট থেকে নগদ ২৮,৫০০ টাকা, গ্যাস লাইট ও ঔষধের প্রেসক্রিপশন পাওয়া গেছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park