1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

বদলগাছীতে ফেসবুকে মানহানিকর কুরুচিপূর্ণ তথ‍্য প্রচার ও হুমকি প্রদানে থানায় জিডি।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৩৮ বার পঠিত

সৈকত সোবাহান, নিজস্ব প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে অন‍্যের ছবি ব‍্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভূয়া একাউন্ট করে হেয়প্রতিপন্ন ও মানহানিকর অশ্লীল কুরুচিপূর্ণ তথ‍্য প্রচার ও হুমকি প্রদান করায় থানায় অভিযোগ।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ৫/৬ দিন পূর্বে Sorowar somun নামে একটি ফেসবুকে একাউন্ট খুলে ও পরিচিত জনদের ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় এবং সেই আইডিতে ফ‍্যামেলির নামে কুরুচিপূর্ণ ও মানহানিকর কথা লিখে পোস্ট পোস্ট করে। এছাড়াও সেই আইডি থেকে বিভিন্ন রাজনৈতিক ব‍্যক্তি ও উর্ধ্বতন কর্মকর্তাদের মেসেঞ্জারে অশ্লীল কথাবার্তা বলে হুমকি প্রদান করে। বিষয়টি আমার শুভাকাঙ্খীরা দেখা ও জানা মাত্র আমাকে জানালে আমি ঐ ফেসবুকের প্রোফাইলে একাউন্টে গিয়ে দেখে কে যেন আমার ছবি যা আমার অনুমতি ছাড়া ব‍্যবহার করছে শুধু ছবি ব‍্যবহার নয় এই প্রোফাইল থেকে আমাকে এবং আমার পরিবারের সম্পর্কে বিভ্রান্তিকর, মানহানিকর অশ্লীল ও কুরুচিপূর্ণ কথাবার্তা লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেছে। এ ব‍্যপারে প্রতিকার চেয়ে সংবাদকর্মী ও উপজেলা ভাইচ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীকারী প্রার্থী সরোয়ার সমুন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ ব‍্যপারে বদলগাছী অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান(পিপিএ) বলেন, এ ব‍্যপারে থানায় একটি জিডি হয়েছে।

তিনি আরোও বলেন, সামাজিক যোগাযোগ মাধ‍্যমে কেউ যদি আপনার ছবি ব‍্যবহার করে মানহানিকর কিছু পোষ্ট করে তাহলে আপনারা আইনের আশ্রয় নিতে পারেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park