1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

চাটখিলে এই প্রথম ডায়মন্ড শো-রুম উদ্বোধন

  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

মোজাম্মেল হক, নোয়াখালী প্রতিনিধি:

চাটখিল পৌর শহরের জোনাকি সুপার মার্কেটের নিচ তলায় এই প্রথম একটি ডায়মন্ড শো-রুম উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন নিউ আপন ডায়মন্ড এন্ড গোল্ড শো-রুমের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজমুল হুদা শাকিল, ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, বাংলাদেশ সাংবাদিক সমিতি-বাসাস চাটখিল উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাঈদ মোহাম্মদ তুষার, পৌর বাজারের ব্যবসায়ী ইব্রাহিম খলিল পরান, গাজী রুবেল, পৌর মার্কেটের  ব্যবসায়ী সোহেল রানা সহ বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে নিউ আপন ডায়মন্ড এন্ড গোল্ড শো-রুমের মালিক মো. আমির হোসেন আপন বলেন, তিনি চাটখিলের স্পেশাল ক্রেতাদের কথা চিন্তা করে প্রথমবারের মত চাটখিল পৌর শহরের ডায়মন্ড শো-রুমের কার্যক্রম চালু করেছেন। এই অঞ্চলে কোন ডায়মন্ড শো-রুম না থাকায় মানুষে ঝুঁকি নিয়ে ঢাকা থেকে ডায়মন্ড ক্রয় করতে হয়। সেই ঝুঁকি ও কষ্ট দূর করতেই চাটখিলে ডায়মন্ড শো-রুম উদ্বোধন করা হয়েছে। তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন তার শো-রুমে সুলভ মূল্যে ডায়মন্ড ও গোল্ড ক্রয় করা যাবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park