1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

বদলগাছীতে স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ! স্ত্রীর গলায় ফাঁস দিয়ে স্ত্রীর আত্মহত্যা।

  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১১৩ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে সাদিহা খানম তন্নী (২২) নামে এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার ভান্ডারপুর বাজারের রাজুর ৩য় তলার ভাড়া বাসায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশ ২রা জুন রবিবার ভোররাতে ঘটনাস্থলে এসে গ্রিল কেটে নিহতের মরদেহ বেলকুনি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত তন্নীর পরকীয়ার বিষয়টি জানার কারণে সে আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন। মৃত সাদিহা খানম তন্নী বদলগাছীর কোলা ইউপির ভান্ডারপুর গ্রামের নুর আলম রিংকুর স্ত্রী এবং জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের মেয়ে বলে জানা গেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী নুর আলম বিদেশে থাকায় পরকিয়া সম্পর্কে জড়িয়ে পরে স্ত্রী তন্নী। ফলে তন্নী শ্বশুর বাড়ী না থেকে ভান্ডারপুর বাজারে রাজুর ৩য় তলার একটি ফ্লাট বাসায় ভাড়া থাকত তার ২/৩ বছরের শিশু সন্তানকে নিয়ে।

স্থানীয়রা আরও জানায়, স্বামী প্রবাসে থাকার সুযোগে স্ত্রী তন্নী জড়িয়ে পরে পরকীয়া প্রেমে এবং অনলাইন সম্পর্কে। এছাড়া ভাড়া নেওয়া বাসায় ছিলো পরপুরুষের নিয়মিত যাতায়াত। গত ৪ মাস পূর্বে নুর আলম দেশে ফিরে আসে। এরপর স্থানীয় লোকজন ও বিভিন্ন মাধ্যমে জানতে পারে তার স্ত্রী অন‍্য কারো সাথে পরকীয়া প্রেম করে এবং তার স্ত্রীর ফ্ল্যাটে বিভিন্ন পর পুরুষের যাতায়াত ছিলো। এছাড়া অনলাইনে বিভিন্ন জনের সাথে সম্পর্ক করে। এসব জানার পর স্বামী স্ত্রীর মাঝে কথা কাটাকাটি চলে। প্রায় এই বিষয়টি নিয়ে উভয়ের মধ‍্যে ম‍্যনমালিন‍্য হয়। তাই স্ত্রীর মোবাইলটি নিতে চাইলে তা স্বামীকে দিতে অস্বীকার করে সাদিহা খানম তন্নী। ঘটনার দিন নানী শাশুড়ির জানাজা শেষে বাসায়  ফিরে এ নিয়ে আবারও মৌনমালিন‍্য শুরু হয় এবং রাত ১০টায় যে যার মত রাতের খাবার খেয়ে স্বামী ও স্ত্রী আলাদা রুমে ঘুমায়। রবিবার ভোর রাত আনুমানিক ০২:৩০টার দিকে স্বামী নুর আলমের ঘুম ভেঙ্গে গেলে বেলকুনিতে আসে। সেখানে দেখতে পায় তন্নী বেলকুনির গ্রীলের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। ঘটনাটি দেখে সাথে সাথে চিৎকার ও ডাকাডাকি করলে বাসার ও আশেপাশের লোকজন এগিয়ে আসে এবং বিষয়টি থানা পুলিশকে অবগত করলে থানা পুলিশের এস.আই আতোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে আসে এবং বাজারের গ্রীলের কর্মচারীকে দিয়ে গ্রিল কেটে বেলকুনিতে প্রবেশ করে। ধারনা করা হচ্ছে আনুমানিক শনিবার রাত ১১টা থকে রবিবার ভোর রাত ২টার মধ‍্যে যে কোনো সময় ঘটনাটি ঘটেছে।

এ ব‍্যপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, নিহতের লাশের সুরুতহাল রিপোর্ট করে পোষ্টমর্টেমের জন‍্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব‍্যপারে নিহতের পিতা থানায় একটি অপমৃত‍্যূ মামলা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park