1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে ২২ জুয়ারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ধামইরহাটে ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এক পরিবার পুকুরে সাতার কেটে বের হন বাড়ী থেকে মুসলিম মহিলাদের খোরপোশ ন্যায় অধিকার, খয়রাতি নয়, সাফ জানিয়ে দিল ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট

স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে দোয়া মিলাদ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৬০ বার পঠিত

 

বরিশাল প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলা ৩নং দাড়িয়াল ইউনিয়নের মাতুব্বর হাট জামে মসজিদ ও এতিম খানায় দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির বিশেষজ্ঞ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বিশেষজ্ঞ সদস্য ডক্টর মোয়াজ্জেম হোসেন মাতুব্বর আমিনুল এর উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাতে মহান আল্লাহ তা’আলার দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সুস্থতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

মোয়াজ্জেম হোসেন মাতুব্বর আমিনুল বলেন ১৭ই মে এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার (৪৪) তম স্বদেশ প্রত্যাবর্তন হয়। দীর্ঘ ৬ বছর নির্বাসিত জীবন কেটে ১৯৮১ সালের এই দিনে স্বদেশে ফিরে আসেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন সারা দেশ থেকে আসা লাখো লাখো মানুষ তাঁকে স্বাগত জানায়।

সকলের ভালোবাসার বিকাশে সিক্ত হন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দোয়া মিলাদের শেষে বিভিন্ন অতিথি ও অসহায় দুঃস্থ ও এতিমখানার শিক্ষক শিক্ষার্থীদের কে সুষম ভোজের আয়োজন করানো হয়। অপরদিকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির উদ্যোগে ঢাকার বেরাইদে আব্দুর রহিম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে সুষম খাদ্য বিতরণ কর্মসূচি গতকাল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির আসন অলংকৃত করেন জননেতা আমিনুল ইসলাম আমিন। মাননীয় প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়। এতে অংশগ্রহণ করেন শিক্ষার্থীবৃন্দ-শিক্ষকমন্ডলী- স্থানীয় দলীয় ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সম্মানিত নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park