1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

পাঁচবিবিতে পুত্রবধুর হাতে প্রাণ গেল শ্বাশুরির, ঘাতক পুত্রবধু গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৭ বার পঠিত

 

মোঃ মনোয়ার হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের হরেন্দা গ্রামে শ্বাশুরিকে হত্যার অভিযোগে ছেলের বউ মুনি আক্তার নীলাকে (২০) গ্রেপ্তার করেছে পাঁচবিবি থানা পুলিশ। রবিবার (১৩ মে) গ্রেফতারকৃত আসামিকে জয়পুরহাট বিজ্ঞ আদালতে তাকে প্রেরন করেছেন। গ্রেপ্তারকৃত মুনি আক্তার নীলা উপজেলার হরেন্দা গ্রামের রবিউল ইসলামের স্ত্রী।

মামলার এজাহার সূত্রে জানাযায় যে শনিবার (১১ মে) সন্ধ্যার দিকে আড়াই বছরের শিশু নাতনীকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে বউ শ্বাশুরির মাঝে তুমুল ঝগড়াঝাটি হয়। ঝগড়াঝাঁটির একপর্যায়ে ছেলের বউ শ্বাশুরির মাথার চুল চেপে ধরে টানাহেঁচড়া করতে করতে এসময় ছেলের বউ শ্বাশুরিকে জোড়ে ধাক্কা দিয়ে ফেলে দিলে তখন ঘরের দরজার সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন শ্বাশুরি। এদিকে খবর পেয়ে আহত মাকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন ভুক্তভোগীর ছেলে। সেখানে রোগীর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে রেফার্ড করেন। পরে রাত নয়টার দিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে শ্বাশুরি মারা যায়।

এঘটনায় শনিবার (১১ মে) রাতে শ্বশুর হাসেন আলী বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ছেলের বউকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে জানতে চাইলে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন এ ঘটনায় মামলার পরে আসামীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park