1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

আমতলীর উন্নয়ন বিঘ্নিত করার অপচেষ্টার প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪
  • ২৪ বার পঠিত

 

মাহ জাবিন লিলি, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার আমতলী পৌর শহরের উন্নয়ন বিঘ্নিত করতে গত কয়েকদিন ধরে একটি ষড়যন্ত্র করছে উল্লেখ করে মতবিনিময় সভায় উপস্থিত সকলের উদ্দেশ্য করে আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান বলেন, আমতলী পৌরসভা তৃতীয় শ্রেণির ছিল আজ সেই পৌর সভাকে প্রথম শ্রেনীতে উন্নতি করে উন্নয়নের মহা পরিকল্পনা অনুযায়ী পৌর শহরকে সাজানো হবে।

আমতলী বাধঘাট সংলগ্ন মাছ বাজারে আজ সন্ধ্যা সাতটায় আমতলী পৌরসভার আয়োজনে জনপ্রতিনিধি, ব্যবসায়ী বিভিন্ন সামাজিক সংগঠনের সকলকে নিয়ে এ মতবিনিময় সভা করা হয়। সভায় বিভিন্ন শ্রেণি পেশার শত শত লোকজন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আমতলী পৌরসভা মেয়র মতিয়ার রহমান আরও বলেন,কতিপয় মহল গত তিন ধরে ঘুম হারাম করে আমতলী পৌরসভার ব্যবসায়িদের নিয়ে যে ষড়যন্ত্রের জাল বোনার পরিকল্পনা করেছিল তার জল্পনা কল্পনার নস্যাৎ হয়েছে আজকের মতবিনিময় সভায় সকলের উপস্থিতির মাধ্যমে। তিনি উল্লেখ করেন, বাধঘাট সংলগ্ন বাজারের উন্নয়ন আমিই করেছি প্রয়োজনে বাজারকে আরো প্রসারিত করা হবে এমনকি দ্বিতল ভবন করা হবে। একটি মহল তার উন্নয়ন কর্মকাণ্ড এবং ভোটে কালোটাকা ছড়িয়েও জয়ী হতে না পেরে দিশেহারা হয়ে গেছে। এখন তারা মিথ্যা গুজব রটিয়ে উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে চাইছে। যারা এই ধরনের ঘটনা সৃষ্টি করে আমতলী পৌরবাসীকে নিয়ে ষড়যন্ত্র করতে চায় কিন্তু আমি বেঁচে করতে দিব না।

মেয়র মতিয়ার রহমান আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে আমতলী পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করতে আমি সকল ব্যবসায়ী, পেশাজীবি,সুশীল সমাজকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই। ঢাকা-কুয়াকাটা ও পায়রা বন্দরের জন্য ভারী যানবাহন চলাচল করতে পৌরসভার বিকল্প পথ হিসেবে বাইপাস সড়ক নির্মাণের জন্য কাজ করার অঙ্গীকার করেন। এছাড়াও ব্যবসায়ীরা যেন কোন রকমের ক্ষতিগ্রস্হ না হন সেজন্য তাদের ভূমি মালিকানা স্হায়ী বন্দোবস্ত দেওয়ার জন্য সরকারের মহলে কথা বলবেন বলে তিনি প্রতিশ্রুতি দেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও আমতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, আমতলী বনিক সমিতির সভাপতি হারুন অর রশীদ, মাছ বাজার সমিতির সেক্রেটারি সহ পৌর কাউন্সিলার বৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park