1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

অভয়নগরে এক নারীকে অপহরণ করে স্বর্ণালংকারসহ টাকা লুট, অতঃপর

  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৪৮ বার পঠিত

 

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি:

যশোরের অভয়নগরে শয়তানের নিঃস্বাস মুখে দিয়ে এক নারীকে অপহরন করে মোবাইল ফোন স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সোমবার দুপুরে উপজেলার নওয়াপাড়া নুরবাগ এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, নওয়াপাড়া নুরবাগ এলাকা থেকে বোরহান ও শিশির নামের দুজন ব্যক্তি ভুক্তভোগী নারীর মুখে শয়তানের নিঃশ্বাস স্প্রে করে নওয়াপাড়া সরকারী কবরস্থান নামক এলাকার একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই মহিলার কাছে থাকা নগদ ৩৬ হাজার টাকা, মোবাইল ফোন ও হাতের বালা রেখে তাকে ছেড়ে দেওয়া হয়। ঘটনা জানাজানি হলে বিষয়টি শ্রমিক নেতা রবিন অধিকারী ব্যাচাকে অবগত করে ভুক্তভোগী নারীর পরিবার। পরে রবিন অধিকারী ব্যাচার সহযোগীতায় ভুক্তভোগী নারীর তথ্য অনুযায়ী মঙ্গলবারে ওই বাড়ি থেকে বাড়ির ভাড়াটিয়া নাওয়াপাড়া বৌ বাজার এলাকার ফিরোজ সরদারের ছেলে রাজু সরদার ও তার স্ত্রীকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

ভুক্তভোগী নারীর স্বামী ওহাব আকুঞ্জি জানান, বুরহান, শিশির, রাজু ও তার স্ত্রী আমার স্ত্রীকে মারধর করে এবং অপহরন করে টাকা মোবাইল ও হাতের বালা ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার সাথে তাদের সম্পৃক্তা থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park