1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে ২২ জুয়ারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ধামইরহাটে ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এক পরিবার পুকুরে সাতার কেটে বের হন বাড়ী থেকে মুসলিম মহিলাদের খোরপোশ ন্যায় অধিকার, খয়রাতি নয়, সাফ জানিয়ে দিল ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট

বিয়ের প্রলোভনে তরুণীকে ৬ মাস ধরে রিসোর্টে নিয়ে ধর্ষণ অতঃপর,,,,,, পার্টঃ১

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৪৬ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের গোপালপুরে বিয়ের প্রলোভনে ১৮ বছরের এক তরুণীকে ৬মাস ধরে ধর্ষণ করেন মোঃ মেহেদী হাসান আপন। ধর্ষণের বিচার চাওয়ায় ধর্ষিতার পরিবার কে হুমকি প্রদান করেছেন ধর্ষকের পরিবার এমনই অভিযোগ ধর্ষিতা ঐ তরুণীর।

ধর্ষক মেহেদী হাসান আপন পাবনা জেলার ঈশ্বরদী জয়নগর এলাকার আওয়ামী লীগ নেতা মৃত নাইট কাদেরের ভাতিজা ও মোঃ আব্দুল গনির ছেলে।

এই বিষয়ে ধর্ষিতা নিজে বাদি হয়ে ঈশ্বরদী থানায় বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানা যায়, ধর্ষিতা ঐ তরুণী ঢাকার একটি সপিং সেন্টারে সেলস্ম্যানের চাকুরী করেন। তার সাথে ফেসবুকে আপন এর পরিচয় হয়। এক পর্যায়ে আপনের সাথে গত প্রায় ০৬ মাস পূর্বে ঈশ্বরদী থানাধীন জয়নগর স্বপ্ন দ্বীপ রিসোর্টে দেখা হয়। উভয়ের মধ্যে প্রেম ভলোবাসার সুত্র ধরে বিবাহের প্রলোভন ও বিভিন্ন লোভ লালসা দেখিয়ে দিনের পর দিন স্বপ্ন দ্বীপ রিসোর্টে শারীরিক মেলামশো করেন। এক পর্যায়ে আপনকে বিবাহ করার কথা বলিলে গত ইং ২৪শে মার্চ রাজশাহী বিজ্ঞ আদালতে উভয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিবাহ হওয়া পরে, ঐ তরুণী দেড় মাসের গর্ভবতী, তাহা ধর্ষক মেহেদী হাসান আপনকে জানালে আপন সহ তাহার ভাবি মোছাঃ রুমা মাহমুদ (৩৩), স্বামী-মোঃ মিনার মাহমুদ, ঐ তরুণীকে ইং০৭ই এপ্রিল বিকাল অনুমান ৫:০০ ঘটিকার সময় ঈশ্বরদী পূর্ব টেংরী হাসপাতাল রোড আলো জেনারেল হাসপাতালে দেখা করতে বলে। তরুণী সরল মনে উক্ত হাসপাতালে আপন ও তার ভাবির সহিত দেখা করিলে ঐ তরুণীকে আল্ট্রাস্নো করার পরে দেখে তার গর্ভে দেড় মাসের সন্তান, তখন ধর্ষক মেহেদী হাসান আপন ও তার ভাবি ধর্ষিতা ঐ তরুণীকে হুমকী ধামকী ও ভয়ভীতি দেখিয়ে গর্ভনাশক ঔষধ সেবন করিয়ে গর্ভের সন্তানকে গর্ভপাত ঘটায়। আপনের সাথে সম্পর্ক ও বিবাহের কথা অস্বিকার করেন।

এই বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ তদন্ত মোঃ মনিরুল ইসলাম বলেন, এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে মামলাটি তদন্ত চলছে। আসামিদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park