1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রেদোয়ান হোসেন

  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৫৯ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় প্রথম ধাপের তফসিল অনুযায়ী ০৮ মে নওগাঁর বদলগাছীতে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাঁর ধারাবাহিকতায় তরুণ, মেধাবী নওগাঁ জেলা ছাত্রলীগের সহ সভাপতি বদলগাছীর কৃতি সন্তান মোঃ রিজুওয়ান হোসেন এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন

তার নির্বাচনী এলাকা বদলগাছী উপজেলার ৮ টি ইউনিয়নের হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় সর্বত্র ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারণার মধ্যে দিয়ে ভোটার দ্বারে দ্বারে ভোট কামনা করেছেন এই নেতা। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে রেদোয়ান হোসেন এই নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন বলে আশাবাদী সাধারণ ভোটাররা। সাধারণ ভোটার, নারী-পুরুষ ও তরুণদের মধ্যেও ভোটের মাঠে আলোচনার শীর্ষে রয়েছেন এই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

নওগাঁ জেলা ছাত্রলীগের সহ সভাপতি বদলগাছীর কৃতি সন্তান মোঃ রিজুওয়ার হোসেন রেদোয়ান বলেন উপজেলা পরিষদ নির্বাচনে যদি জনগণের ভোটে তিনি জয়ী হন তাহলে সবার সহযোগিতায় বদলগাছীকে একটি আধুনিক ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলবেন।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত। যদিও এবার দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছেনা তবুও আমি আশাবাদী জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park