1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

জয়পুরহাটে অপহরণের ২৪ ঘন্টার মধ্যে নাবালক উদ্ধার, ৩ জন অপহরনকারী আটক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার পঠিত

 

মোঃ মনোয়ার হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটে ১৭ বছরের নাবালক অপহৃত আরিফ উদ্ধার; অপহরনকারী মূলহোতা ওসমানসহ ০৩ জন কে জয়পুরহাটের ভেড়ারচড়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

২৯ এপ্রিল (সোমবার) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অপারেশনাল দল জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ভেড়ারচড়া এলাকা থেকে ভিকটিম মোঃ আরিফুল ইসলাম কে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন পাঁচবিবি উপজেলার গুনাই মাগুড়া গ্রামের ১। মোঃ আবুল কালামের ছেলে মোঃ ওসমান গনী,২।মোঃ ওলিউল হোসেনের ছেলে মোঃ নাইম হোসেন ফয়াসাল ৩। মোঃ আব্দুর রহিমের ছেলে মোঃ আশিক ইকবালকে গ্রেফতার ও পলাতক রয়েছেন মোঃ মেহদী হাসান, মোঃ মিজানুর রহমান ও মোঃ সোহান মিয়া র্যাব-৫ সিপিসি ৩ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় ভিকটিম আরিফ গত ২৮ এপ্রিল (রবিবার) বিকেলে আটাপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের উপনির্বাচনের ফলাফল জানতে দিবাকরপুর উচ্চ বিদ্যালয় মাঠে যায়। ভোটের ফলাফল শুনে আরিফ বাসায় ফিরতে দেরী হলে ভিকটিমের বাবা আরিফের ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে অপরিচিত একজন মোবাইল ফোন রিসিভ করে বলে আপনার সন্তান আমাদের হেফাজতে আছে। আগামী ২৯ (এপ্রিল) সকাল ০৯.০০ টার মধ্যে ১০ লক্ষ টাকা দিয়ে আপনার ছেলেকে নিয়ে যাবেন।

ভিকটিম আরিফের ভাষ্যমতে, অপহরণকারীরা আরিফকে মুখ, হাত, পা ও চোখ বেধে নির্জন ভেড়ারচড়া নামক জঙ্গলে নিয়ে গিয়ে ঘুমের ঔষুধ সেবন করায় এবং আটকিয়ে রেখে মুখে টেপ ও গামছা পেচিয়ে বিভিন্নভাবে শারিরীক নির্যাতন করে।

পরবর্তীতে ২৯ এপ্রিল (সোমবার) আরিফের বাবা পাঁচবিবি থানা ও সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প এ আরিফ অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন। ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অপহরনকারী কে গ্রেফতার এবং ভিকটিম আরিফ কে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ২৯-০৪-২০২৪ তারিখ জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন ভেড়ারচড়া নামক এলাকা হতে অপহরণ মূলহোতা ওসমান ও সহযোগী নাইম ও আশিক কে আটক এবং ভিকটিম আরিফ কে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিম কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park