1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচারে সহকারী প্রিজাইডিং অফিসার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৪৯ বার পঠিত

 

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি:

বরিশালের বাকেরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে স্কুল শিক্ষক ও সহকারী প্রিজাইডিং অফিসার মোঃ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজিব আহম্মদ তালুকদারের কাপ-পিরিচ মার্কার পক্ষে প্রচারে অংশ নেওয়ার অভিযোগ উঠেছে।

উপজেলার গারুরিয়া সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন দাবি করেন, নির্বাচন প্রভাবিত বা আচরণবিধি লঙ্ঘন হবে, এমনটা ভেবে তিনি সেখানে যাননি।

স্থানীয়রা জানান, শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের হেলেঞ্চা চর আউলিয়াপুর রাজিব আহম্মদ তালুকদারের কাপ-পিরিচ মার্কার নির্বাচনী প্রচারে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। মোঃ দেলোয়ার হোসেন সেই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন। তাকে মঞ্চে অতিথিদের চেয়ারে বসতে দেখা যায়। নির্বাচনী প্রচারণায় অংশ নেয়া তার সেই ছবি ফেসবুকসহ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এর আগে মোঃ দেলোয়ার হোসেন সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন জন্য সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করে ২৮ এপ্রিল সহকারী প্রিজাইডিং অফিসার হিসাবে প্রশিক্ষণ নিয়েছেন।

এ প্রসঙ্গে মোঃ দেলোয়ার হোসেন বলেন, সোমবার গারুড়িয়া বাজার থেকে বাড়ি যাচ্ছিলাম। গারুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক মাইনুদ্দিন তালুকদার মিন্টু ভাইয়ের মতো অনুরোধে হেলেঞ্চা চর আউলিয়াপুর ৮ ও ৯ নং ওয়ার্ডের নির্বাচনী উঠান বৈঠকে গিয়েছিলাম। নির্বাচন প্রভাবিত বা আচরণবিধি লঙ্ঘন হবে এত কিছু ভেবে সেখানে যাননি। তবে এমন আর কখনও হবে না।

বাকেরগঞ্জ সহকারী রিটার্নিং অফিসার ও  উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী প্রিজাইডিং অফিসার মোঃ দেলোয়ার হোসেন একজন প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন তিনি এ খবর শুনেছেন। তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park