1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে ২২ জুয়ারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ধামইরহাটে ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এক পরিবার পুকুরে সাতার কেটে বের হন বাড়ী থেকে মুসলিম মহিলাদের খোরপোশ ন্যায় অধিকার, খয়রাতি নয়, সাফ জানিয়ে দিল ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট

ভোলায় গভীর জঙ্গলের গাছ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৩ বার পঠিত

 

মোঃ রাফসান জানি, স্টাফ রিপোর্টার (ভোলা):

ভোলায় একটি নিঝুম বাগান থেকে রহস্যজনক গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড পাতাবুনিয়া পীর সাহেবের বাড়ীর পিছনের বাগান থেকে হৃদয় (২৩) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে যুবকের আত্মহত্যার বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে রহস্যের জন্ম দিয়েছে। আত্মহত্যা না হত্যা এ বিষয়টি নিয়ে উঠছে নানা প্রশ্ন। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের জোর দাবী জানান এলাকাবাসী।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, স্থানীয় এক শিশু বাগানে সুপারি গাছের বাইল কুড়াতে গেলে গাছের উপরে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়। পরে তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা ওয়ার্ড মেম্বার ও ইউনিয়নের চেয়ারম্যানকে বিষয়টি জানান। চেয়ারম্যান পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে ফায়ার সার্ভিসের সহযোগিতায় প্রায় ৩০ ফুট উচু একটি রনা গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ভোলা সদর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

ভোলার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফারুকের দিকনির্দেশনায় ফায়ার ফাইটার মোঃ আল আমিন, হাফিজুর রহমান ও আসাদুল ইসলাম মরদেহটি গাছ থেকে নামাতে সক্ষম হয়।

উদ্ধার করা ওই যুবক একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড ফারুক সাজির ছেলে মোঃ হৃদয় (২৩)। তিনি পেশায় ট্রাক গাড়ি চালক।

পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে শারীরিক অসুস্থ হয়ে পড়লে চিকিৎসা নিয়ে বাসায় আসে। পরে শুক্রবার থেকে তিনি নিখোঁজ রয়েছে। একদিন পর প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত মরদেহ সনাক্ত করে তার পরিবার।

এবিষয়ে স্থানীয়রা জানান, হৃদয়ের মরদেহ রহস্যঘেরা। হত্যা না কী আত্মহত্যা? তা নিয়ে তৈরি হয়েছে ধম্রজাল। তারা বলেন, আত্মহত্যা করলে সাধারণত জিব্বাহ ও হাত পা ছেড়ে সোজা হয়ে যায়। সেরকম কোনো আলামত (সিন্ড্রোম) না দেখায় আত্মহত্যার বিষয়টি নিয়ে সন্দেহ দেখা দেয়। তারা মনে করেন কেউ পরিকল্পিতভাবে হত্যা করে তাকে ঝুলিয়ে রাখতে পারে। স্থানীয়রা এ ব্যাপারে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য প্রশাসনের জোর দাবী জানান। এছাড়াও পরিবারের মধ্যে অনেকের দাবি হৃদয় গাছে উঠতে পারেনা কিন্তু ৩০ ফুট উপরে জিন্স প্যান্ট পড়ে কিভাবে উঠবে? এমন প্রশ্নের উত্তর না মিলাতে পেরে রহস্যময় ও হত্যার হয়েছে বলে দাবি তুলছেন কেউ কেউ।

অন্যদিকে হৃদয়ের মা জানান, কারো সাথে তেমন কোনো পূর্ব শত্রুতা বা বিরোধ নেই। অতঃএব কারো বিরুদ্ধে অভিযোগও নেই।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরে হৃদয় নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে অপমৃত্যর মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park