1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে ২২ জুয়ারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ধামইরহাটে ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এক পরিবার পুকুরে সাতার কেটে বের হন বাড়ী থেকে মুসলিম মহিলাদের খোরপোশ ন্যায় অধিকার, খয়রাতি নয়, সাফ জানিয়ে দিল ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট

রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে সবার দৃষ্টি কেড়েছেন চেয়ারম্যান প্রার্থী এটিএম ফিরোজ মন্ডল

  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৩৩ বার পঠিত

 

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

দ্বিতীয় ধাপে রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী এটিএম ফিরোজ মন্ডলের নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগ এরই মধ্যে সবার দৃষ্টি কেড়েছে। বিভিন্ন কৌশলে ভোটারদের মন জয় করতে ও জনসমর্থন আদায় করতে সামাজিক, পারিবারিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিচ্ছেন তিনি। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে করছেন উঠান বৈঠক। ভোটারদের দোয়া ও সমর্থন চাচ্ছেন প্রতিনিয়ত। খোঁজ নিচ্ছেন এলাকার শিশু-কিশোর ও তরুণসহ অসুস্থ্য রোগী এবং বয়োবৃদ্ধদের।

গত কয়েক দিন রাজারহাট উপজেলা ঘুরে এটিএম ফিরোজ মন্ডলের গণসংযোগের এমন চিত্রই দেখা গেছে। মনোনয়ন দাখিলের আগেই উপজেলার ৭টি ইউনিয়নেই তিনি প্রচারণা শেষ করেছেন বলেও জানা গেছে।

বিগত কয়েক বছর ধরে এটিএম ফিরোজ মন্ডল তাঁর ব্যক্তিগত তহবিল হতে শীতের সময় শীতার্ত অসহায় মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ, কণ্যাদায়গ্রস্ত অসংখ্য পিতাকে আর্থিক সহায়তা প্রদান, মসজিদ, মন্দির, স্কুল-কলেজ, মাদরাসা, ঈদগাহ মাঠ ও শ্মশানে আর্থিক অনুদান প্রদান, বিভিন্ন ক্লাবে খেলার সরঞ্জাম প্রদান, গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হতে আর্থিক সহায়তা প্রদান ও অসুস্থ্য গরীব রোগীদের সুচিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করে আসছেন বলে রাজারহাটের বিভিন্ন মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে। এরফলে রাজারহাটের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সরব হয়েছেন এটিএম ফিরোজ মন্ডলের পক্ষে। ছাত্র, যুবক ও খেটে খাওয়া শ্রমিক শ্রেণির অনেককেই তাঁর পক্ষে গণসংযোগে অংশ নিতে এবং ভোট চাইতে দেখা গেছে।

এলাকার সাধারণ ভোটার ও সচেতন মহলের সঙ্গে আলাপ করে জানা যায়, সৎ, নিষ্ঠাবান, পরোপকারী ও গ্রহণযোগ্য প্রার্থীকে তারা বিজয়ী করতে চান।

দ্বিতীয় ধাপে ১৬১টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গত ১ এপ্রিল নির্বাচন কমিশন সচিব জাঙ্গাহীর আলম এ তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে যেসব উপজেলায় নির্বাচন হবে সেখানে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২১ এপ্রিল। মনোনয়ন বাছাই হবে ২৩ এপ্রিল। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল এবং ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তারমধ্যে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলাও রয়েছে।

উপজেলা নির্বাচন কার্যালয়ের সূত্রে জানা যায়, ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত রাজারহাট উপজেলা পরিষদ। সেগুলো হলো-১নং ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন পরিষদ, ২নং ছিনাই ইউনিয়ন পরিষদ, ৩নং রাজারহাট ইউনিয়ন পরিষদ, ৪নং চাকিরপশার ইউনিয়ন পরিষদ, ৫নং বিদ্যানন্দ ইউনিয়ন পরিষদ, ৬নং উমরমজিদ ইউনিয়ন পরিষদ ও ৭নং নাজিমখান ইউনিয়ন পরিষদ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park