1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

মা ও মেয়েকে ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার।

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার পঠিত

 

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া পটুয়াখালী জেলা প্রতিনিধি।

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এবং র‌্যাব-৩, সিপিসি-২, মগবাজার ক্যাম্পের এর একটি যৌথ আভিযানিক দল অদ্য ১৭/০৪/২০২৪ইং তারিখ আনুমানিক ১১০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা জেলার সদর থানাধীন বরগুনা পৌরসভা এলাকা হতে আলোচিত মা ও মেয়েকে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাঁজাপ্রাপ্ত ০১ জন পলাতক আসামী সোবাহান(৪০), পিতা-আইয়ূব আলী, সাং-পদ্মা, থানা-সদর,জেলা-বরগুনা’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২১ ফেব্রুয়ারী ২০০৭ইং তারিখ রাত ১১টায় গৃহবধু তার ১৬ বছরের মেয়েকে নিয়ে শশুর বাড়ির পিছনে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাহিরে যায়। উক্ত সময় আসামীরা পূর্ব থেকে ওৎ পেতে ছিল। আসামী সহিদ গৃহবধূকে জোর করে ধর্ষণ করে এবং আসামী হালিম ও সোবহান গৃহবধুর কমবয়সী মেয়েকে অপহরণ করে নিয়ে সারা রাত পালাক্রমে ধর্ষণ করে পরের দিন ভোর ৬ টায় গৃহবধূর বাড়ির সামনে রেখে যায়।

পরবর্তীতে ভিকটিম বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। এর পরিপ্রেক্ষিতে দীর্ঘ ১৭ বছর এর আইনী কার্যক্রম শেষে বিজ্ঞ আদালত আসামীদের দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেয়। আসামী সহিদ অন্য একটি মামলায় গ্রেফতার হলেও অন্য দুইজন আসামী পলাতক থাকে। উক্ত ঘটনা র‌্যাবের নজরে আসলে র‌্যাব পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষে ব্যাপক গোয়েন্দা তৎপড়তা শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য ১৭/০৪/২০২৪ইং তারিখ র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এবং র‌্যাব-৩, সিপিসি-২, মগবাজার ক্যাম্পের এর একটি যৌথ আভিযানিক দল উক্ত ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাঁজাপ্রাপ্ত অন্যতম পলাতক আসামী সোবাহান’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park