1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

শত্রুতার জেরে মারধোর, টাকা ছিনতাই

  • প্রকাশের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৬৪ বার পঠিত

 

জেলা প্রতিনিধি, নীলফামারী:

ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়ন আবু হানিফ নামে এক ব্যবসায়ীকে পূর্ব পরিকল্পিতভাবে শত্রুতার জেরে এলোপাথাড়ি মারধোর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। গতকাল রোববার দিবাগত রাতে ১১টার দিকে উপজেলার তেলির বাজার নামক এলাকা ঘটনা ঘটে।

ঘটনাকে কেন্দ্র করে ডিমলা থানায় টেপাখড়িবাড়ী ইউনিয়নের আতিয়ার রহমানের ছেলে আব্দুল গফুর, আব্দুল গণি সোহাগ, আব্দুস ছামাদের ছেলে হেলাল উদ্দিন, আব্দুল জব্বারের ছেলে হবুল্লাহ মামুদ, মজিবরের ছেলে জামিনুর রহমান ও আবু বক্কর সিদ্দিকের ছেলে সোলায়মান হোসেন বুলেটকে অভিযুক্ত করে আবু হানিফ অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, থানায় অভিযোগটি করেন উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিণ খড়িবাড়ী গ্রামের স্থানীয় ইট ব্যবসায়ী হোসেন আলীর ছেলে আবু হানিফ। তিনি বলেন,আব্দুস ছামাদের ছেলে হেলাল উদ্দিনের সাথে আমার ছোটভাই বাবুর সাথে ব্যবসায়ীক কাজে বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধকে কেন্দ্র করে আসামীরা বোরবার দিবাগত রাত ১১ টার দিকে তেলির বাজার নামক এলাকার জয়নালের চায়ের দোকানের সামনে গেলে আসামীরা কথার একপর্যায়ে বাদীকে পূর্ব পরিকল্পিতভাবে এলোপাথাড়ি মারধোর করেন। এ সময় ৩ নম্বর আসামী সোহাগ শার্টের পকেটে থাকা ৩ হাজার ৬শ টাকা ছিনিয়ে নেয়। এবং আমি মাটিতে পরে গেলে ৪ নম্বর আসামী আমার বুকের ওপরে চড়ে গলায় দুহাত দিয়ে টিপিয়ে হত্যার চেষ্টা করেন। এ সুযোগে আমার প্যান্টের পকেটে রক্ষিত ১ লক্ষ ৩৭ হাজার টাকা আব্দুল গফুর ও হেলাল উদ্দিন ছিনতাই করেন। ঘটনাস্থল থেকে একপর্যায় স্থানীয় লোকজন আমাকে তাদের কাছে থেকে উদ্ধার করেন। তারা আমাকে ও আমার পরিবারে লোকজনে বিভিন্নভাবে ভয়ভীতি- প্রাণ নাশের হুমকি দেয়। আমি পরবর্তীতে থানার কাছে আশ্রয় নেই এবং বিচারের দাবি জানাই।

এ ঘটনায় ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেবাশীষ কুমার রায় জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park