1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

স্ত্রী’র মর্যাদার দাবিতে বদলগাছীতে ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেনের বিরুদ্ধে এক নারীর সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১৮৬ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

স্ত্রী’র মর্যাদার দাবিতে নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক নারী।

আজ (২১ মার্চ) দুপুরে সাংবাদিক সংস্থা বদলগাছী’র কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ দাবি করেন নুরায়ন পিংকি।তিনি উপজেলার একই ইউনিয়নের পাঁড়োরা গ্রামের মোঃ নজরুল ইসলামের মেয়ে।

লিখিত বক্তব্যে তিনি জানান, ২০২৩ সালের জুলাই মাসের ১৪ তারিখে ৫ লাখ একশত এক টাকা দেনমোহরে নুরায়ন পিংকিকে বিয়ে করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ হোসেন। বিয়ের পর থেকে কয়েকমাস তাদের দাম্পত্য জীবন ভালই চলছিল। হঠাৎ করে কয়েকদিন আগে পিংকির সাথে ঘটে যাওয়া সবকিছু ভুলে যাওয়ার প্রস্তাব দেন আলহাজ্ব মোঃ ফিরোজ হোসেন। কিন্তু মানতে নারাজ নুরায়ন পিংকি। স্ত্রীর মযার্দার দাবিতে তার সাথে সংসার করতে চাইলে চেয়ারম্যান সবকিছু অস্বীকার করছেন এবং যোগাযোগ মাধ্যম ফেসবুক এ তিনি একজনকে দিয়ে আমার ব্যাপারে মিথ্যা তথ্য প্রচার করছে যার তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি আরও জানান, এ ঘটনায় স্ত্রীর মর্যাদার দাবীতে ইতোমধ্যে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেছেন। সেখানেও কোনও প্রতিকার না পেয়ে সাংবাদিক সম্মেলন করেন তিনি। তিনি বলেন, ইতোমধ্যে চেয়ারম্যান ফিরোজ হোসেন তার ঘনিষ্ঠ লোকজনের মাধ্যমে বিষয়টি আপোষ-মিমাংসার জন্য একাধিকবার প্রস্তাব দিয়েছেন, আমি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছি। আমি অর্থ, ধন-সম্পদ কিছু চাইনা শুধু স্ত্রীর মর্যাদা চাই। আমি আপনাদের মাধ্যমে স্ত্রীর মর্যাদা চাই। এতেও দাবী আদায় না হলে আদালতের স্মরণাপন্ন হবো। সংবাদ সম্মেলনের সময় তার পরিবারের লোকজনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ হোসেনের মুঠোফোনে কল দিলে তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করে ফোনের সংযোগ কেটে দেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park