1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

বদলগাছীতে আ’লীগ নেতার বিরুদ্ধে সাংবাদিকদের সাথে অসদাচরণের অভিযোগ!

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৭১ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁর বদলগাছীতে পেশাগত দ্বায়িত্ব পালনকালে সাংবাদিকদের সাথে অসদাচরণের অভিযোগ উঠেছে আওয়ামী লীগের এক নেতার বিরুদ্ধে। তিনি হলেন উপজেলা আওয়ামী লীগের শ্রম কিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন বেলাল।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার  উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের যৌথ উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে গবাদি পশু ও ঢেউটিন প্রদান অনুষ্ঠানের আয়োজন ছিলো।

সংবাদ সংগ্রহের আমন্ত্রন পেয়ে সেখানে সাংবাদিকরা ছবি তুলতে গেলে আ’লীগ নেতা বেলায়েত ক্যামেরার সামনে গিয়ে বাধা প্রদান করেন। এ নিয়ে অনুষ্ঠানস্থলেই বেলায়েতের সাথে কয়েক জনের বাকবিতন্ডা হয়।

ঘটনার জের ধরে পরবর্তীতে বেলায়েত হোসেন বেলাল সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। এছাড়া তিনি হুমকি-ধমকি দিয়ে গালিগালাজ করেন। এ ঘটনায় বদলগাছীতে কর্মরত সাংবাদিকেদের মাঝে চরম ক্ষোভ তৈরী হয়েছে।

সেই সময় ঐ জায়গার উপস্থিত ব্যক্তিরা বলেন, সাংবাদিকদের জন্য সেখানে সুব্যবস্থা করে দেওয়া উচিত ছিলো প্রশাসনের। উপস্থিত কিছু ব্যক্তিরা আরো বলেন, কে এই বেলায়েত তার কাজ কি, নতুন এমপি নির্বাচিত হওয়ার পর থেকে তাঁকে প্রতিদিন বিভিন্ন সরকারি দপ্তরে ঘুরঘুর করতে দেখা যাচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ-৩ আসনের এমপি সৈরেন্দ্র নাথ চক্রবর্তী। সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিয়া খাতুন। এছাড়া উপজেলা চেয়ারম্যান সামছুল আলম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: মো: নাজমুল হক, বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন।

ঘটনার বিষয়ে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: নাজমুল হক সহ অন্যান্যরা বলেন, বিষয়টি অত্যন্ত দু:খ জনক। সাংবাদিকদের সাথে এমন আচরণ করা ঠিক হয়নি।

এদিকে অসৌজন্যমূলক আচরনের জন্য বেলায়েত হোসেনকে দু:খ প্রকাশ ও ক্ষমা প্রার্থনার দাবি জানিয়েছেন সাংবাদিক নেতারা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park