1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

বদলগাছীতে কিশোর গ্যাং কর্তৃক এসএসসি পরীক্ষার্থীকে মারপিট, গুরুতর আহত ১

  • প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১৭১ বার পঠিত

 

মোঃ সারোয়ার হোসেন অপু, বিশেষ প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ব্রাক অফিস সংলগ্ন এক পরীক্ষার্থীকে আটক করে বেধড়ক মারপিট করেছে অন্য স্কুলের পরীক্ষার্থী ও কিশোর গ্যাং এর সদস্যরা। গুরুতর আহত ঐ পরীক্ষার্থীকে অসুস্থ অবস্থায় বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। আহত ছাত্র জাহিদ হোসেন সানু দেউলিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সেনপাড়া গ্রামের কালামের ছেলে ও দেউলিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী জাহিদ হোসেন সানু গতকাল রোববার এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে পাশেই ব্র্যাক অফিসের দিকে যাচ্ছিল। এসময় উপজেলার বেগুনজোয়ার হাইস্কুলের পরীক্ষার্থীরা ভ্যানযোগে বাড়ি ফিরছিল। ঐ ভ্যানের এক ছাত্রী সানুকে আঙ্গুল দেখায় এবং থুথু দেয়। সানু প্রতিউত্তরে কিছু বললে ভ্যান থেকে ১০/১২ জন পরীক্ষার্থী নেমে এসে সানুকে মারপিট শুরু করে। সানুর মাথায় ইটের আঘাত করা হয়েছে। সানু ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে। এলাকাবাসী দেখতে পেয়ে আহত সানুকে উদ্ধার করে বদলগাছী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হন আধাইপুর ইউপি চেয়ারম্যান একে এম রেজাউল কবীর পল্টন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, যে ১০/১২ জন কিশোর গ্যাং আধাইপুর ইউপি চেয়ারম্যান একে এম রেজাউল কবীর পল্টন ঘটনাস্থলে ছুটে এসে চারজন ছাত্রীকে এক বাড়িতে আটক করে রাখেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার কিছু সময় পর তিনি উক্ত ছাত্রীদের ছেড়ে দেন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত একজন চিকিৎসক জানান, ছেলেটি শারীরিকভাবে দুর্বল, তার ওপর খুবই মারপিট করা হয়েছে । মাথায় গুরুতর আঘাত পেয়েছে। সে কোন কথা বলতে পারছে না।

উক্ত বিষয়ে দেউলিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, ঘটনা জানার পর হাসপাতালে যাই। তার মাথায় ইট দিয়ে আঘাত করা হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তার পরিবারকে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি।

সরেজমিনে ঘুরে ও ঘটনার দিন কিশোর গ্যাং এর সদস্যদের নাম পাওয়া সম্ভব হয়নি।

তবে উল্লেখ্য যে, ঘটনার পরের দিন গত ০৪/০৩/২৪ ইং তারিখ সোমবার আহত সানুর বাবা বাদী হয়ে বদলগাছী থানায়  অফিযোগ করেন যে, বিবাদীঃ ১। মোঃ রাকিব হোসেন (১৭), পিতাঃ মোঃ শফিকুল ইসলাম, ২। মোছাঃ ছনিয়া (১৬), পিতাঃ সাইদুল ইসলাম ৩। মোছাঃ রোজিনা (১৬), পিতাঃ রেজাউল, ৪। মোছাঃ দিঘী (১৭), পিতাঃ ফুলবর, ৫। মোছাঃ মিম (১৭), পিতাঃ মুকুল হোসেন, ৬। মোঃ সাজু (১৭), পিতাঃ বাবু, ৭। মোছাঃ মেহনাজ (১৬), পিতাঃ মোস্তফা, ৮। শ্রী সাগর (১৭), পিতাঃ স্বপন, সর্বসাং- বসন্তপুর, ইউনিয়নঃ আধাইপুর, থানাঃ বদলগাছী, জেলাঃ নওগাঁ গণ আমার ছেলে মোঃ জাহিদ হোসেন হোসেন (১৬), চলতি বর্ষের এসএসসি পরীক্ষার্থী অদ্য ০৩/০৩/২৪ ইং তারিখে ইতিহাস পরীক্ষা দিয়ে সময় আনুমানিক ০১.৩০ ঘটিকায় সেনপাড়া ব্র্যাক অফিসে মাসিক ডিপিএস জমা দিয়ে অফিস থেকে বের হইতেই বিবাদীগনের হাতে থাকা ইট, গাছের ডাল, লাঠি-শোঠা দিয়া এলোপাথারী ভাবে মারধর করে। বিবাদীগন ইট দিয়া মাথায় আঘাত করিলে মাথা ফাকচার হয়ে যায়। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় বমি করিতে করিতে মাটিতে লুটিয়া পরিয়া যায়। আমার ছেলের ডাক চিৎকারে ঘটনাস্থলে আরো অনেকে আগাইয়া আসিয়া আমার ছেলেকে সেখান হইতে উদ্ধার করিয়া চার্জার ভ্যানযোগে বদলগাছী উপজেলা সদর হাসপাতালে আসিয়া প্রাথমিক চিকিৎসা গ্রহনের জন্য ভর্তি করি। এমতাবস্থায় তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের দাবি করছি।

এবিষয়ে আধাইপুর ইউপির চেয়ারম্যান একে এম রেজাউল কবির পল্টন এর সাথে ৫/৩/২৪ ইং তারিখ মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আহত সানু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে সুস্থ হয়ে ফিরে আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এবিষয়ে অদ্য ৫/৩/২৪ তারিখ বিবাদী গণের সহিত সাক্ষাৎ করলে তারা জানান, আমরা পরীক্ষা দিয়ে চার্জার ভ্যানে আসার পথে আমাদের সামনে থাকা আরেক চার্জার ভ্যানে কতিপয় কিছু বখাটে পরীক্ষার্থী আমাদের অশ্লীল অঙ্গ ভঙ্গি করায় আমরা বৃদ্ধা আঙ্গুল দেখায় অতঃপর তারা এসে রাকিব ও জাহিদকে মারতে শুরু করে এলোপাতাড়ি মারধর করে কিন্তু আমরা তাদের কে চিনি না।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে আহত শিক্ষার্থীর পিতা থানায় অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park