1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

চিরদিনের জন্য কি ঘোড়দৌড় প্রতিযোগিতা বন্ধ হয়ে গেল তাসমিনা আত্তারের???

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১৬ বার পঠিত

 

নিউজ ডেস্কঃ

ঘোড়দৌড় প্রতিযোগিতায় ঘোড়া থেকে পড়ে গুরুতর আহত হয়েছে অদম্য ঘোড়সওয়ার তাসমিনা আক্তার। শনিবার বিকেলে ময়মনসিংহের ভালুকায় এক ঘোড়দৌড় প্রতিযোগিতায় ঘোড়া থেকে পড়ে আহত হয় তাসমিনা। ময়মনসিংহের কোকিল গ্রামে এ ঘোড়দৌড় প্রতিযোগিতা হয়।

ময়মনসিংহের কোকিল গ্রামে তাসমিনা ঘোড়া থেকে পড়ে যাওয়ার একটি ভিডিও গতকাল রোরবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, ওই প্রতিযোগিতায় ঘোড়া নিয়ে দৌড়াতে গিয়ে তাসমিনা হঠাৎ তার ঘোড়ার পিঠ থেকে পড়ে যায়। পড়ে যাওয়ার পর তার পা ঘোড়ার পিঠের দড়ির সঙ্গে আটকে থাকায় তাসমিনা চলন্ত ঘোড়ার সঙ্গে কিছুদূর চলে যায়। ঘোড়া দৌড়াতে দৌড়াতে একপর্যায়ে থেমে গেলে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন।

তাসমিনার আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে তাসমিনার বাবা ওবায়দুল হক প্রথম আলোকে বলেন, শনিবার বিকেলে ভালুকার কোকিল গ্রামে ঘোড়দৌড় প্রতিযোগিতায় অংশ নেয় তাসমিনা। প্রতিযোগিতায় ঘোড়া নিয়ে দৌড়াতে গিয়ে তাসমিনা পড়ে আহত হয়। সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাসমিনা বাড়ি ফিরেছে। তিনি আরও বলেন, ঘোড়া থেকে পড়ে বড় ধরনের কোনো ক্ষতি না হলেও মেয়েটা খুব আতঙ্কের মধ্যে আছে। চিকিৎসক অন্তত তিন মাস তার ঘোড়দৌড় প্রতিযোগিতায় অংশ না নেওয়ার জন্য পরামর্শ দিয়েছেন।

বিস্তারিত ভিডিওতে…https://fb.watch/qpl1tKgW03/

সূত্র: প্রথম আলো

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park