1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মহাদেবপুরে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হরিপুরে ১২বোতল বিদেশি মদসহ গ্রেফতার -১ ভোলার গৃহবধূ সানজিদাকে হত্যা করা হয়েছে, অভিযোগ স্বামীর বিরুদ্ধে ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার

অগ্নিদগ্ধ শিক্ষার্থী রামিশার চিকিৎসার জন্য ছাতক উপজেলা পরিষদ থেকে আর্থিক সহায়তা প্রদান

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯১ বার পঠিত

 

সেলিম মাহবুব, সিলেটঃ

ছাতকে উত্তর খুরমা ইউনিয়নের ছোট বিহাই গ্রামের সৌদি আরব প্রবাসী দিলোয়ার হোসেন ও গৃহিনী মোছাঃ সালেহা বেগমের অগ্নিদগ্ধ কন্যা রামিশা ফারিহা প্রমির চিকিৎসার জন্য ছাতক উপজেলা পরিষদের পক্ষ থেকে ২৫ হাজার টাকার একটি চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা পরিষদের সমন্বয় কমিটির সভায় ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ বিষয়টি উপস্থাপন করলে অগ্নিদগ্ধ রামিশা ফারিহা প্রমির চিকিৎসার জন্য ২৫ হাজার টাকা বরাদ্ধ ও ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ এর হাতে টাকার চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্না। ছাতক ডিগ্রি কলেজের এইচ এস সি ২০২৪ইং এর পরীক্ষার্থী রামিশা ফারিহা প্রমি অগ্নিদগ্ধ হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় দীর্ঘ ১ মাস ধরে ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে।

উত্তর খুরমা ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল আহমদ জানান, তার ইউনিয়নের অগ্নিদগ্ধ শিক্ষার্থীর চিকিৎসার জন্য উপজেলা পরিষদ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করায় উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্না সহ উপজেলা পরিষদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park