1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর মতই অন্যায়ের কাছে মাথানত করেন না শেখ হাসিনাঃ এমপি নূরুজ্জামান

  • প্রকাশের সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

মোঃ জাহাঙ্গীর আলম, পাবনা (ঈশ্বরদী) উপজেলা প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর মতই কোন অন্যায়ের কাছে মাথা নত করেন না বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিবারের সবার মত নিজের জীবনের ঝুঁকি নিয়েও সুস্থভাবে দেশ পরিচালনা করে আসছেন তিনি। এমনটাই মন্তব্য করেছেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

শনিবার সন্ধ্যায় (১৪ সেপ্টেম্বর) ঈশ্বরদী রেলগেটস্থ খাইরুজ্জামান বাস টার্মিনালে ঈশ্বরদী উপজেলা আওয়ামিলীগ , পৌর আওয়ামীলীগ এবং আওয়ামী লীগ অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি বলেন, বিএনপি এবং তার দোসররা ১৯৭১ সাল থেকেই বাংলাদেশের বিরোধিতা করে আসছে। দেশকে বিকলাঙ্গ এবং নেতা শুন্য করার চেষ্টা চালাচ্ছে। তার অংশ হিসেবে রাতের অন্ধকারে বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল সদস্যকে নির্মমভাবে হত্যা করেছে। দেশকে মেধাশূন্য করতে হত্যা করেছে জাতীয় চার নেতাকে। এবার তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যার নগ্ন উৎসবে মেতেছে।

নুরুজ্জামান বিশ্বাস আরও বলেন, যারা দেশের স্বাধীনতা যুদ্ধ থেকে দেশের ক্ষতি করে আসছে তাদের সাথে আর না। এখন সময়ে হয়েছে তাদের বিপক্ষে সোচ্চার হয়ে দাঁতভাঙ্গা জবাব দেওয়ার। সেই জবাব স্বরুপ আবারো নৌকার বিকল্প নেই। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্ত এবং মজবুত করতে আবারো সবাইকে একত্রিত হয়ে নৌকাকে ভোট দিয়ে জয় যুক্ত করার আহবান জানান তিনি। ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক, ঈশ্বরদী পৌরসভা মেয়র ইসহাক আলী মালিথা, বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ জালাল উদ্দীন তুহিন, ইমরুল কায়েস দারা, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এর আগে দলীয় নেতা কর্মীরা দলে দলে মিথিল নিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে এসে সমাবেশ চত্বরে হাজির হন এবং নানা স্লোগানে স্লোগানে সমাবেশ চত্ত্বর মাতিয়ে তোলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park