1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :
ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে ২২ জুয়ারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ধামইরহাটে ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এক পরিবার পুকুরে সাতার কেটে বের হন বাড়ী থেকে মুসলিম মহিলাদের খোরপোশ ন্যায় অধিকার, খয়রাতি নয়, সাফ জানিয়ে দিল ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট

ভোলায় মুজিব সিনেমাটি দেখে কান্নায় ভেঙ্গে পড়লেন তোফায়েল আহাম্মেদ এমপি

  • প্রকাশের সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

মোঃ রাফসান জানি ভোলা জেলা প্রতিনিধি :

বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনায়

“মুজিব একটি জাতির রুপকার” সিনেমাটি গত শুক্রবার (১৩ অক্টোবর) ১৫৩ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। তারি ধারাবাহিকতায় ভোলার ঐতিহ্যবাহী রূপসী সিনেমা হলে একযোগে মুক্তি পায় সিনেমাটি। ৩ টি শোতে সিনেমাটি দেখানো হয়। সময় দুপুর ১২ ট ৩০ মিনিট থেকে শুরু করে বিকেল ৩ টা, বিকেল ৩ টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬ টা, সন্ধ্যা ৬ টা ৩০ মিনিট থেকে শুরু করে রাত ৯ টা পর্যন্ত। সিনেমাটি দেখার জন্য মানুষের উপচে পড়া ভিড় থাকে ৩ টি শোতে।

৬৯ এর গনঅভ্যুত্থানের মহা নায়ক, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী,

ভোলা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়, সিনেমাটি উপভোগ করার জন্য তার পরিবার ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রূপসী সিনেমা হলে সিনেমাটি দেখতে যান, রবিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৬ ঘটিকার সময়। সিনেমাটি দেখার শেষে তিনি কান্নায় ভেঙে পড়েন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির সচিব ছিলেন এবং বঙ্গবন্ধু উপাধিতে ভূষিত করেন।

তোফায়েল আহমেদ “গণ পত্রিকা ” কে জানান বঙ্গবন্ধু ছিলেন অন্যায়ের সাথে আপোষহীন নেতা। বাঙালি ছিল পাকিস্তানিদের কাছে অবহেলিত জনগোষ্ঠী, সুযোগ সুবিধা এবং অধিকার বঞ্চিত মানুষ। সেই অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের অধিকার আদায়ে বঙ্গবন্ধু সংগ্রাম করে গেছেন সারাটি জীবন, আমি কাছ থেকে দেখেছি এই মানুষটিকে। আমাকে খুব স্নেহ করতেন ও ভালোবাসতেন এবং তার হাত ধরেই আমার রাজনীতি। তার জীবনের ইতিহাস অনেক দীর্ঘ যা এই আড়াই ঘন্টা তিন ঘণ্টায় শেষ হবার নয়। তাই আমি এ প্রজন্মকে বলব “মুজিব একটি জাতির রূপকার” সিনেমাটি দেখার জন্য, সত্যিকারী একজন মানুষ চেনার জন্য, বাংলাদেশের সত্যিকারী ইতিহাস জানার জন্য, হলে এসে এই সিনেমাটি দেখতে হবে। সবাইকে আমি আহ্বান করব ” মুজিব একটি জাতির রুপকার ” সিনেমাটি দেখে বাংলাদেশের সত্যিকারের ইতিহাস জানুন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park