1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

ধামইরহাটে কবি এস এম আব্দুর রউফ’র উপন্যাস গ্রন্থ বিষয়ে পর্যালোচনা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৬ বার পঠিত

 

আবু মুসা, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে ধামইরহাট সরকারি মফিজ উদ্দিন মেমোরিয়াল ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবি এস এম আব্দুর রউফ রচিত ‘দৃশ্যত: দগ্ধপ্রায় বিশ্বলোক’ উপন্যাস গ্রন্থ্য বিষয়ে পর্যালোচনা অনুষ্ঠিত হয়েছে।

ধামইরহাট সরকারি এম এম কলেজের আয়োজনে কলেজের প্রভাষক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মিনহাজুল হক সরকার শিবলী’র সার্বিক সহযোগিতায় ১৯ ফেব্রুয়ারি বেলা ১১ টায় কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত পর্যালোচনা সভার সভাপতিত্ব করেন কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মোশফেকা খানম।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন নওগাঁ ফয়েজউদ্দিন মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড.আইয়ুব আলী। এ সময় আরো বক্তব্য প্রদান করেন প্রভাষক এম এ হোসাইন, জগদল আদিবাসী স্কুল এন্ড কলেজের জ্যৈষ্ঠ প্রভাষক ও সাংবাদিক আবুল বয়ান মো. আব্দুজ্জাহের, মল্লিকপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শামীম হোসেন চৌধুরী, প্রদর্শক ও সাংবাদিক হারুন আল রশিদ, প্রদর্শক তোজাম্মেল হক, কবি গুলজার রহমান, সাংবাদিক আব্দুল মালেক, আবু মুছা স্বপন, সরকারি এমএম কলেজ ছাত্রলীগের সভাপতি সৌরভবাবু, কলেজ ছাত্রলীগ নেতা মুরাদুজ্জামান ও আফরিন প্রমূখ।

বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের নিয়মিত গীতিকার কবি এস এম আব্দুর রউফ ইতিপূর্বে একাধিক কাব্যগ্রন্থ প্রকাশ করে ও বেশ কয়েকটি সাহিত্য পুরস্কারে ভূষিত হয়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park