1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ১৩৩ পিস ইয়াবাসহ ০১(এক) জন গ্রেফতার।

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮২ বার পঠিত

 

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প অদ্য ১৭/০২/২০২৪ইং তারিখ আনুমানিক ১১:০০ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন চিকনিকান্দি ইউনিয়নের মাঝগ্রাম সাকিনস্থ চিকনিকান্দি বাজারের জনৈক সুজনের ওয়ার্কশপের সামনে পাঁকা রাস্তার উপর একজন ব্যক্তি মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখে ক্রয়/বিক্রয় এর জন্য অবস্থান করছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক মেজর সোহেল রানা এর নেতৃত্বে আনুমানিক ১১.৫০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ রুবেল প্যাদা (৩২), পিতা- মোঃ নাসির প্যাদা, মাতা- আমেনা বেগম, সাং- মাঝগ্রাম, থানা- গলাচিপা, জেলা- পটুয়াখালী। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ধৃত আসামী স্মীকার করে যে, তার নিকট অবৈধ মাদক দ্রব্য ইয়াবা রক্ষিত আছে।

ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত আসামীর নিকট হতে ১৩৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। কথিত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য অনুমান (১৩৩ x ৩০০)= ৩৯,৯০০/- (ঊনচল্লিশ হাজার নয়শত) টাকা । ধৃত আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park