1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

জয়পুরহাটে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর বিচারকের বাড়িতে চুরি, ফাঁসির রায় দেওয়ায় জজকে ফাঁসির হুমকি

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০১ বার পঠিত

মোঃ মনোয়ার হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ-

জয়পুরহাটে বহুল আলোচিত স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলায় সম্প্রতি ১১ জনের মৃত্যুদণ্ডের রায়ের ঘটনায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীনের ভাড়া বাড়িতে চুরি ও হুমকি দেওয়ার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মামলার অভিযোগে জানা যাই, জয়পুরহাট শহরের কেন্দ্রিয় বাস স্ট্যান্ডের হাউজ বিল্ডিং এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে বসবাস করেন জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তার বাড়ির জানালার গ্রীল কেটে বাড়ির ভিতরে প্রবেশ করে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা চুরি করেছে তিনজন দুশকৃতকারী। তাদের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশী পুলিশ কনস্টেবল আরিফুলকে ফোন দেন বিচারক দম্পতি। এরই মধ্যে দুশকৃতকারীরা তার স্বয়ন কক্ষে ঢুকে বিচারক আব্বাস উদ্দীনকে মৃত্যুদন্ড-প্রাপ্ত আসামী বেদিন সহ ১১জনের গত ৩১ জানুয়ারি মৃত্যুদণ্ডের রায় দেওয়ায় ছোড়া দেখিয়ে বিচারককেও ফাঁসি দিবেন বলে হুমকি দেন। এসময় পুলিশ কনস্টেবল আরিফুল এসে চিৎকার দিলে দুশকৃতকারীরা পালিয়ে যাই। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির বলেন, এটি রহস্যজনক ঘটনা মনে হচ্ছে। গভীরভাবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় মামলা রেকর্ড করা হয়েছে। এছাড়া ওই বিচারকের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park