1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

জয়পুরহাটের চাঞ্চল্যকর স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী সুজন গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৪ বার পঠিত

মোঃ মনোয়ার হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

র‌্যাব-০৫ এবং র‌্যাব-১০ যৌথ অভিযানে জয়পুরহাটে চাঞ্চল্যকর স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী সুজন কে জয়পুরহাটের ভাদসা থেকে গ্রেফতার করেছে র্যাব।

৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এবং র‌্যাব-১০ এর যৌথ অভিযানে অদ্য জয়পুরহাটের ভাদসা এলাকা থেকে  মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ বাইতুল হোসেন সুজন কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামি মোঃ বাইতুল হোসেন সুজন জয়পুরহাট সদর উপজেলার দেবীপুর মন্ডলপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে। মামলার বিবরণে জানা যায়, ২০০২ সালে ২৮ জুন জয়পুরহাট সদর এলাকার প্রামানিক পাড়ার ফজলুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন কে তুলে নিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় মৃত মোয়াজ্জেম এর পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে, মামলার তদন্তকারী কর্মকর্তা ২০০৩ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানী শেষে  জয়পুরহাট জেলার অতিরিক্ত  দায়রা জজ আদালত-২ এর বিজ্ঞ বিচারক মোঃ আব্বাস উদ্দিন অভিযুক্ত প্রত্যেক আসামীকে মৃত্যুদন্ডসহ ৫০,০০০/- টাকা করে জরিমানা প্রদান করেন।

মামলার রায় হওয়ার পর থেকেই র‌্যাব-৫ এবং র‌্যাব-১০ এর গোয়েন্দা দল মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী সুজন কে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ০৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দিবাগত রাতে জয়পুরহাটের ভাদসা এলাকা থেকে সুজন কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park