1. admin@gonopotrika.com : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন। কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ অনুষ্ঠিত আত্রাইয়ে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন সভাপতি চঞ্চল!! সম্পাদক সজল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের সকলের সাথে বানিজ্যিক সম্পর্ক দৃঢ় করতে চায় ভোলা সদর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক নওগাঁর বদলগাছীতে ছোট যমুনা নদী গোসল করতে গিয়ে নিখোঁজ, অতঃপর ১ দিন পর লাশ উদ্ধার রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ড এলাকা হতে ২২ জুয়ারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ধামইরহাটে ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এক পরিবার পুকুরে সাতার কেটে বের হন বাড়ী থেকে মুসলিম মহিলাদের খোরপোশ ন্যায় অধিকার, খয়রাতি নয়, সাফ জানিয়ে দিল ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট

পুলিশের কাছ থেকে ছিনতাই

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ৭১ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরে পুলিশ সদস্যের কাছ থেকে মোটরসাইকেল স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সদর উপজেলার হামিদপুর ও সিতারামপুরের মধ্যবর্তী স্থানে সংঘবদ্ধ ছিনতাইকারীরা এ ঘটনায় ঘটায়।

থানা ও স্থানীয় সূত্র জানিয়েছে, ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মোকাদ্দেস হোসেন বাবুর ছেলে পুলিশ সদস্য তৈবুর রহমান(৩৫) ২৫ জানুয়ারি সকালে সাতক্ষীরা থেকে যশোরে বাড়ির উদ্দেশ্যে আসছিলেন। তার সাথে ভাগ্নের বিয়ের জন্য কেনা সোনার গহনা ছিল। সাথে নগদ টাকাও ছিল। সাতক্ষীরা থানায় কর্মরত তৈয়বুর মোটরসাইকেল যোগে সাতক্ষীরা থেকে মনিরামপুর ও রাজারহাট হয়ে হামিদপুরে আসছিলেন।

সকাল দশটার দিকে সীতারামপুর পার হলে হামিদপুরের অদূরে একদল ছিনতাইকারী তার গতিরোধ করে। এরপর তাকে পাশের একটি কলাবাগানে নিয়ে মারপিট করে। কাছে থাকা নগদ টাকা ও ভাগ্নের বিয়ের জন্য কেনা স্বর্ণালংকার নিয়ে চলে যায়। ছিনতাইকারী চক্রের কয়েকজন আর মোটরসাইকেলে এসেছিল বলেও তথ্য মিলেছে। তারা তৈয়বুর রহমানকে কলাবাগানে ফেলে তার ব্যবহৃত মোটরসাইকেল, টাকা ও অলংকার নিয়ে চলে যায়।

এ ঘটনা এলাকায় জানাজানি হলে তৈয়বুর রহমানের আত্মীয় স্বজন এবং এলাকার লোকজন ছিনতাইকারি চক্রকে খোঁজার চেষ্টা করে। এরপর সন্ধ্যায় থানায় অভিযোগ করা হলে পুলিশ তদন্ত শুরু করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ওই এলাকায় অভিযান চালাচ্ছিল। এ ব্যাপারে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানিয়েছেন, অভিযোগটি তিনি পেয়েছেন। তবে ঘটনাটি রহস্যময় মনে হচ্ছে। এ কারণে তদন্ত করা হচ্ছে। ছিনতাই ঘটনা সঠিক হলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। জড়িতদের শনাক্ত করে দ্রুতই আটকের আওতায় আনা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park