1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

সুজানগরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত শাহীনুজ্জামান শাহীন

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
  • ৫২ বার পঠিত

এম মনিরুজ্জামান, পাবনা:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে, সুজানগর উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের জনগণের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ এবং গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন, পাবনার জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

বুধবার সকালে পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের শান্তি পুরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সুজানগর উপজেলা গড়ার লক্ষ্যে, দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

শাহীনুজ্জামান শাহীন রাজশাহী বিভাগের সাবেক শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের কনিষ্ঠ পুত্র।

এ সময় সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো, এন এ কলেজের অধ্যাপক আবুল হাশেম, সাবেক ছাত্রনেতা কুতুব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ সহ ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park