1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

সখীপুরে ফাইলা পাগলার মেলায় পুলিশের অভিযান

  • প্রকাশের সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৬৩ বার পঠিত

মোঃ আঃ হামিদ মুকুল, স্টাফ রিপোর্টার:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামে মাসব্যাপী আয়োজিত ফাইলা পাগলার মেলায় বিশেষ অভিযান চালিয়ে মাদকের ৫০/৬৯ টি ছাপড়া ঘর ভেঙে দিয়েছে সখীপুর থানা পুলিশ।

শুক্রবার (১৯ জানুয়ারি) সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমানের নেতৃত্বে একটি টিম ওই মেলায় অভিযান চালায়। এ সময় ৫০-৬০টি মাদকের ছাপড়া ঘর ধ্বংস করা হয় বলে জানায় পুলিশ।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান জানান, আমাদের কাছে তথ্য ছিল ফাইলা পাগলার মেলায় প্রতি বছর মাদকের আসর বসে। এ কারণেই আজকে আমরা অভিযান পরিচালনা করে ৫০-৬০টি ছোট ছোট ছাপড়া ঘর, যেখানে বসে মেলায় আগত সাধুসন্ন্যাসী ও ভক্তরা মাদক বিক্রি ও সেবন করতেন। সেগুলো ভেঙে দেয়া হয়েছে। এই মেলা আয়োজন করতে প্রশাসন থেকে অনুমতি নেয়া হয়নি বলেও তিনি উল্লেখ করেন।

এসময় তিনি আরো বলেন, আমি মাদক প্রতিরোধে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব। এ কাজে তিনি সখীপুরের মানুষদেরও সহযোগিতা কামনা করেন।

প্রতি বছর এ মেলায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য অবাধে বিক্রি ও সেবন নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়ে থাকে। এবার মেলার শুরুতেই পুলিশের এ অভিযানের কারণে মেলায় মাদক বিক্রি ও সেবন কিছুটা হলেও কম থাকবে বলে মনে করছেন স্থানীয়রা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park