1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ছবি ঘিরে গুঞ্জন, ভুল ভাঙালেন বিদ্যা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১২৮ বার পঠিত

২০১২ সালে প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন অভিনেত্রী বিদ্যা বালান। বিয়ের পর প্রায় ১১ বছর কেটে গিয়েছে। অভিনেত্রী নিঃসন্তান বলেই জানতেন সকলে। তবে সম্প্রতি একটি বাচ্চা মেয়ের সঙ্গে তার ছবি ভাইরাল হয়। বিমানবন্দরে অভিনেত্রীর সঙ্গে সেই শিশুর ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগামাধ্যমে। ক্যাপশনে লেখা ছিল, মিষ্টি মেয়ের সঙ্গে বিদ্যা।

তারপর থেকে শুরু জল্পনা। রটে যায় এক কন্যাসন্তান রয়েছে এই অভিনেত্রী। তবে এতদিন কেন নিজের সন্তানকে লুকিয়ে রাখলেন তিনি সেই নিয়ে চলছে বিস্তর কাঁটাছেড়া। শেষমেশ সত্য জানালেন খোদ বিদ্যা।

একটা সময় ছিল যখন বলি তারকারা তাদের বিয়ে থেকে সন্তান সবটা গোপনে রাখতেন। সেই ধারণা ছিল, ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনলে হয়তো জনপ্রিয়তা কমে যেতে পারে তারকার। সেই ধারণা অবশ্য পরে ভেঙেছেন শাহরুখ খান, কারিনা কাপুরের মতো তারকারা। তাদের সমসাময়িক হয়ে হঠাৎ নিজের সন্তানের কথা লুকালেন কেন অভিনেত্রী? কেউ প্রশ্ন করেন, বিদ্যা তার সন্তানকে এতদিন প্রকাশ্যে আনেননি কেন? কিন্তু সবটাই জল্পনা। কারণ এই প্রশ্নের মুখে অভিনেত্রীকে পড়তে হয় কেবল মাত্র এক ছবি শিকারির ভুল ক্যাপশন লেখার জন্য।
বিদ্যা জানান, ওই বাচ্চা মেয়েটি তার বোনের মেয়ে। নাম ইরা। তার বোনের যমজ সন্তান এক ছেলে, এক মেয়ে। সম্পর্কে তাদের খালা হলেও এই দুই খুদে তার জীবনের লাইফলাইন।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park