1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

জয়পুরহাটে বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার পঠিত

মোঃ মনোয়ার হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

সোমবার দুপুরে জেলার বিভিন্ন স্থান থেকে কয়েক হাজার নেতা-কর্মী সমবেত হয় শহরের নতুনহাট এলাকায়। এখান থেকে বের হয় একটি বিশাল ভিক্ষোভ মিছিল, মিছিলটি জামালগঞ্জ-আক্কেলপুর সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

এর আগে সেখানে এক সমাবেশে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন, যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান, পাঁচবিবি উপজেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম , ক্ষেতলাল উপজেলা বিএনপির সভাপতি খালেদুল মাছুদ আঞ্জুমান, আক্কেলপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কমল, জেলা কৃষক দলের আহ্বায়ক সেলিম রেজা ডিউক, সদস্য সচিব মোনজুরে মওলা পলাশ, জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি পারভীন বানু ,সাধারণ সম্পাদক জাহেদা কামাল।

আরও বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহবায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু রাইহান উজ্জল, যুগ্ম আহবায়ক রেজভী আহমেদ, সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ মামুন প্রধানসহ প্রমুখ।

সমাবেশে বক্তারা দ্রুত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমতি দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park