1. admin@gonopotrika.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহীর বাঘায় ৬০০ পিচ ইয়াবাসহ আটক ১ কলকাতার পৃথিবীর বৃহত্তম যৌনপল্লী সোনাগাজীতে পালিত হল ২৯ তম জন্মবার্ষিকী উৎসব। কোটচাঁদপুরে বলুহর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম এর কাজই হামলা মামলা করা। হরিপুরে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-১ ভোলায় মায়ের সাথে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন প্রতি বছর ১ হাজার তরুন-তরুণি প্রশিক্ষণ নিয়ে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারবে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বিআরইউ’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যুতে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল! ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪ লালমনিরহাটে ইন্স্যুরেন্সের আড়ালে অসামাজিক কার্যকলাপ-আটক ৪

বরিশাল ৬ আসনে নৌকা প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর লিখিত অভিযোগ!

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

শাহিন, বাকেরগঞ্জ, বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। আজ শনিবার বিচার বিভাগীয় কর্মকর্তা, নির্বাচনী অনুসন্ধান কমিটির বরাবর নৌকার প্রার্থী হাফিজ মল্লিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন স্বতন্ত্র প্রার্থী বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম চুন্নু। অভিযোগে বলা হয়, গত ২১ ডিসেম্বর সকাল ১০ টায় দুর্গাপাশা ইউনিয়নের সেনের বাজার এলাকায় গণসংযোগে যান নৌকা মার্কার প্রার্থী হাফিজ মল্লিক।

গণসংযোগকালে হ্যান্ড মাইক হাতে নিয়ে জনসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন যারা নৌকার পক্ষে নির্বাচন করবেন না তারা যেন এলাকা ছেড়ে আত্মীয়স্বজনের বাড়িতে বেড়াতে যান, তাহলে ভোট হাফিজ মল্লিকের বিপক্ষে যাবেনা।

আর তারা যদি এলাকায় থাকে তাহলেই ভোটগুলো হাফিজ মল্লিকের বিপক্ষে যাবে। এ সময় নৌকা মার্কার প্রার্থী হাফিজ মল্লিক দুর্গাপাশা ইউপি চেয়ারম্যান হানিফ তালুকদারের উদ্দেশ্যে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হানিফ তালুকদারের পক্ষে আমি ভোট চেয়েছিলাম। হানিফ তালুকদার এখন ইউপি চেয়ারম্যান হয়ে আমার পক্ষে নির্বাচনে নামেনি।চেয়ারম্যানসহ সাধারণ ভোটাররা যারা নৌকার পক্ষে কাজ না করবে তাদেরকে এলাকা ছেড়ে আত্মীয়-স্বজনের বাড়িতে চলে যেতে বলেন এভাবেই হুমকি দিয়েছেন তিনি। নৌকা মার্কা প্রার্থীর এরকম অসঙ্গতি আচরণে এলাকার সাধারণ মানুষের মধ্যে সমালোচনার ঝড় বইছে। স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নু বলেন, ‘আমার সমর্থকেরা প্রচারণায় বাঁধাসহ নানাভাবে হুমকি-ধমকি দিচ্ছে নৌকার প্রার্থী হাফিজ মল্লিক ও তার সমর্থকরা। শুধু তাই নয় সমর্থকদের এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার হুমকি দিয়েছে তাই আমি নির্বাচনী অনুসন্ধান বিচার বিভাগীয় কর্মকর্তার বরাবর একটি অভিযোগ করেছি।

তবে অভিযোগের বিষয়ে জানতে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী হাফিজ মল্লিকের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে নির্বাচনী বিচার বিভাগীয় কর্মকর্তা বলেন, ‘স্বতন্ত্র প্রার্থীর একটি অভিযোগ পেয়েছি। যদি হুমকি দিয়ে থাকে তাহলে নির্বাচনী বিধিমালা ২০১৮ এর বিধি ১১ (ক) লঙ্ঘনের দায়ে আইনি পদক্ষেপ নেয়া হবে। আর আচরণবিধি লঙ্ঘনের ব্যাপারে সংশ্লিষ্ট উপজেলায় দায়িত্ব কার্মকর্তাদের তদন্তর জন্য বলা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park