1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

মাসুদ চৌধুরীর পক্ষে সোনাগাজী ও দাগনভুঞায় আওয়ামীলীগের মতবিনিময় সভা।

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

 

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:

ফেনী-৩ নির্বাচনী এলাকায় জাতীয় পার্টির প্রার্থী লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরীর লাঙ্গল মার্কার পক্ষে গণসংযোগ ও যৌথ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। তিনি বলেন, জাতীয় পার্টির প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরীর সমর্থনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং আমাদের দায়িত্ব হচ্ছে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করা, আমরা সেটাই করবো।

তিনি শান্তি ও উন্নয়নের স্বার্থে সোনাগাজী ও দাগনভুঞা উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাসুদ চৌধুরীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে দাগনভুঞা মনপুরা কমিউনিটি সেন্টারে ও বিকেলে সোনাগাজীর জারা কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিজাম উদ্দিন হাজারী।

এসময় তিনি আরও বলেন, শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীরা থাকবে। শেখ হাসিনা কে পুনরায় ক্ষমতায় রাখতে হলে যেকোন বিষয়ে ছাড় দিতে ফেনী জেলা আওয়ামীলীগ প্রস্তুত রয়েছে।

সভায় ফেনী-৩ আসনের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারণে আমরা দুইটি বছর অতিক্রম করতে হয়েছে। এরপরও সোনাগাজী- দাগনভুঞায় অবকাঠামো উন্নয়নের ব্যাপক ছোঁয়া লেগেছে। তার পাশাপাশি অর্থনৈতিক অঞ্চল, বিদ্যুত কেন্দ্র, নৌ-বন্দরসহ কয়েকটি মেঘা প্রকল্প নির্মাণাধীন রয়েছে। আরো কিছু কাজ অসমাপ্ত রয়েছে তা বাস্তবায়নের জন্য লাঙ্গল প্রতীকে আপনাদের মুল্যবান ভোট ও সমর্থন চাই।

মতবিনিময় সভায় জেলা উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি বৃন্দ, আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park