1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

ভোলায় ১৯শ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক।

  • প্রকাশের সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১৪০ বার পঠিত

 

মোঃ রাফসান জানি, জেলা প্রতিনিধি (ভোলা):

ভোলায় ভোলা সদর মডেল থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া চৌকস নেতৃত্বে ভোলা সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ১৯০০ পিচ ইয়াবাসহ সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

ভোলা সদর মডেল থানা পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে। ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর মডেল থানার নবাগত ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়ার নেতৃত্বে।

ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খেয়াঘাট লঞ্চঘাটের পন্টুনের উপর থেকে থানা পুলিশের বিশেষ অভিযানে ১৯০০ পিচ ইয়াবাসহ মোঃ ছৈয়দ নুর(৪৭),মোঃআমজাদ(৪০) কে আটক করা হয়।

আটককৃত ছৈয়দ নুর কক্সবাজার জেলার সদর উপজেলার মৃত আব্দুর শুক্কুর ও মোহাম্মদ আমজাদ পাঁচলাইশ চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকার মোহাম্মদ আনিসের ছেলে বলে জানা গেছে।

ভোলা সদর মডেল থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া বলেন,ভোলা সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ১৯০০ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো বলেন, আমি ভোলা সদর মডেল থানায় যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছি, অপরাধী যেই হউক ছাড় দেয়া হবে না। হয়তো মাদক ছাড়তে হবে নয়তো এলাকা ছাড়তে হবে, যুব সমাজ কে বাঁচাতে মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এই কর্মকতা।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park