1. admin@gonopotrika.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

মান্দায় বাড়ির জানালা ভেঙ্গে লুটপাটের আভিযোগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

মোঃ সারোয়ার হোসেন অপু, বিশেষ প্রতিনিধি:

নওগাঁর মান্দায় বাড়িত জানালা ভেঙ্গে মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। মান্দা উপজেলার ১নং ভাঁরশো ইউনিয়নের সগুনিয়া গ্রামের আঃ জব্বারের বাড়িতে ঘটনাটি ঘটে। এই ঘটনায় ভুক্তভুগী আঃ জব্বার মান্দা থানায় হাজির হয়ে অভিযোগ দাখিল করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত দুই মাস পূর্বে জীবিকা তাগিদে রাজশাহীতে অবস্থান করছিল তার পরিবারের লোকজন। গত ০৫/১১/২৩ইং তারিখে বাড়ি ফিরে দেখেন তার ঘরের জানালা ভাঙ্গা, এতে সন্দেহ হলে ঘর খুলে দেখতে পান ঘরের ভিতরে সকল আসবার পত্র, টেলিভিশন, কাঁসার জিনিসপত্র, বাসার জমির প্রয়োজনীয় কাগজপত্র সব নিয়ে গেছে। অভিযোগে তিনি উল্লেখ করেন আশরাফুল, দুলাল, দুরুল, নজরুল ইসলাম, নাজমুল, আজিমুদ্দিন, সামসুল ইসলাম, আতিকুল ইসলাম, আঃ জলিল, আঃ মান্নান, ভুট্টু ও নাজমার যোগসাজশে বাড়ি ভাংচুর ও লুটপাট করে আনুমানিক ২,০০০০০/টাকার মালামাল এবং কাগজপত্র চুরি করে নিয়ে যায় এবং উপরোক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে অভিযোগ করাই বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছে। পরিবারের নিরাপত্তার কারণে এখন অন্যের বাড়িতে অবস্থান করছেন বলে অভিযোগে উল্লেখ করেন।

এব্যাপারে অভিযোগ কারীদের সাথে যোগাযোগ করলে জানান, আমরা এই কাজ করিনি এমনকি আমরা আগে জানিনা চুরি হয়েছে। কেননা তারা বাসায় থাকেনা।আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী জানান, থানায় অভিযোগ করেছেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park