1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

পত্নীতলায় আগুন লেগে দোকান ভস্মীভূত

  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায় রবিবার (৫ নভেম্বর) দুপুর আনুমানিক আড়াইটার সময় কলেজ মোড় এলাকায় মোফাজ্জল হোসেনের “মা গদি হাউজ ” দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে দাউদাউ করে আগুন জ্বলে উঠলে চিৎকার চেচামেচিতে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং ফায়ার স্টেশনে খবর দেওয়া হয়। আগুনে তুলা, লেপ তোশক বালিশ তৈরীর উপকরন, তুলার মেশিন পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও আনসার সদস্যরা ১ ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকান মালিক মোফাজ্জল হোসেন বলেন এই দোকান পুড়ে তার অনেক টাকার ক্ষতি হয়ে গেছে ব্যাংক লোন ধার দেনা করে দোকানে মালামাল তুলেছি এই দেনা কি দিয়ে শোধ করবো । আমি সর্বস্বান্ত হয়ে গেলাম।!

উপজেলা আনসার প্রশিক্ষক মাসুদুর রহমান বলেন খবর পেয়ে আমাদের সদস্য নিয়ে দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হই এবং ফায়ার সার্ভিসের সাথে আগুন নির্বাপণে কাজ করি।

পত্নীতলা ফায়ার স্টেশন ইনচার্জ ওয়্যার হাউজ ইনস্পেকটর রায়হান ইসলাম বলেন খবরl পাওয়ার সাথে সাথেই আমাদের ১ম ইউনিট দ্রুত ঘটনা স্থলে পৌঁছে পরে ২য় ইউনিট যায়, দুটি ইউনিট ১ ঘন্টা ধরে কাজ করে অগ্নি নির্বাপণ করা হয়। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্র পাত হয়। এ ঘটনায় প্রায় ১ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park