1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

চিরিরবন্দরে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৯৮ বার পঠিত

পি কে রায়, স্টাফ রিপোর্টারঃ

“সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার ( ৪ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে এম শরীফুল হকের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ ইউনুছ আলীর সঞ্চালনায় ভার্যুয়ালী যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান অর্থ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ জোহরা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু সুনীল কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী জোতিষ চন্দ্র রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনোয়ারুল ইসলাম প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সুখী সমৃদ্ধ সোনার বাংলা গঠনে সমবায় সমিতির বিকল্প নেই। তাই সবাইকে সমবায় সমিতি গঠন করে বেকারত্ব সমস্যার সমাধান করার আহ্বান জানানো হয়।

দিবসটি পালন উপলক্ষে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সফল সমবায় সমিতি এবং সমবায়ী উদ্যোক্তাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় সমবায় সমিতির সভায় বিপুল সংখ্যক সমবায়ী নেতৃবৃন্দ, সদস্য, উদ্যোক্তা, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park