1. admin@gonopotrika.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

শাজাহানপুর প্রেসক্লাবের ২১তম বর্ষপূর্তি উদযাপন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

 

মিজানুর রহমান মিলন
শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি :

বগুড়া শাজাহানপুর উপজেলায় শাজাহানপুর প্রেসক্লাবের ২১তম বর্ষপূর্তি এবং ১১তম কার্যনির্বাহী কমিটির এক বছর পূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৩০অক্টোবর) সকালে বর্ণাঢ্য র‌্যালী, গুণীজন সংবর্ধনা, গঠণতন্ত্র এর মোড়ক উন্মোচন,আলোচনা সভা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি বগুড়া ৭আসনের(শাজাহানপুর ও গাবতলী উপজেলা) সংসদ সদস্য রেজাউল করিম বাবলু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক খন্দকার আতিকুর রহমান এবং প্রতিষ্ঠাতা ৫সাংবাদিক সহ মোট ৭জন সাংবাদিককে গুনীজন সন্মাননা দেয়া হয়। এছাড়াও বিভক্ত সাংবাদিকদের ঐক্যবদ্ধ করায় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমানকে সন্মাননা প্রদান করা হয়।

শাজাহানপুর উপজেলা বাস্তবায়ন কমিটির সাবেক আহ্বায়ক এবং শাজাহানপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার বাদল। কৃষিখাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সাহনগর সবজি নার্সারী মালিক সমিতির সভাপতি আমজাদ হোসেন এবং আইসিটি খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মিজানুর রহমান মিজানকে প্রেসক্লাবের পক্ষ থেকে উদ্যোক্তা পুরস্কার প্রদান করা হয়।

শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি সাজেদুর রহমান সবুজের সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান মিঠু এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন শাজাহানপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বগুড়া ৭আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু, বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শরাফত ইসলাম, শাজাহানপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার বাদল, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জাহিদুল হক আরজু, শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম সহ অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু,শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইদা খানম, উপজেলা পরিষদের ভা্ইস চেয়ারম্যান সুলতান আহমেদ, সহকারী কমিশনার(ভূমি) সানজিদা মুস্তারী, উপজেলা বিএনপি এর সভাপতি এনামুলহক শাহীন সহ অনেকে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গণ পত্রিকা
Theme Customized By Shakil IT Park